• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'শর্ট সার্কিট থেকে আগুন', রামপুরহাটের ঘটনাকে গুরুত্ব দিতে নারাজ অনুব্রত মণ্ডল

'শর্ট সার্কিট থেকে আগুন', রামপুরহাটের ঘটনাকে গুরুত্ব দিতে নারাজ অনুব্রত মণ্ডল
Google Oneindia Bengali News

শর্ট সার্কিটের কারণে টিভিতে বিস্ফোরণ ঘটে। তার থেকেই ৩-৪টি বাড়িতে আগুন গেলেছে। রামপুরহাটের বকটুই গ্রামের ঘটনাকে গুরুত্ব দিতে নারাজ বীরভূমের দোর্দণ্ড প্রতাপ তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। অকারণে একে রাজনীতির রং দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। ভাদু শেখের মৃত্যুকেও পারিবারিক বিবাদ বলে দাবি করেছেন তিনি।

Recommended Video

রাজ্যপালের ট্যুইট অনভিপ্রেত, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত, গর্জে উঠলেন কুণাল ঘোষ
অনুব্রত মণ্ডলের দাবি

অনুব্রত মণ্ডলের দাবি

রামপুরহাটে ১০ জনের অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনাকে রাজনীতির মানতে নারাজ বীরভূমের তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি। এমনকী ভাদু শেখের মৃত্যুও রাজনৈতিক কারণে হয়নি বলে দাবি করেছেন তিনি। অনুব্রত মণ্ডলের দাবি রামপুরহাটের বকটুই গ্রামে গতকাল রাতে শর্ট সার্কিট হয়েছিল েসই থেকেই টিভিতে বিস্ফোরণ ঘটে এবং পর পর ৩-চারটি বাড়িয়ে আগুন ছড়িয়ে পড়ে। তখনই দুর্ঘটনা ঘটেছে। এছাড়া আর কিছুই হয়নি। কোনও রকম গোষ্ঠী সংঘর্ষ মানতে নারাজ তিনি।

রিপোর্ট তলব নবান্নের

রিপোর্ট তলব নবান্নের

এদিকে বীরভূমের বগটুই গ্রামের ১০ জনের দগ্ধ দেহ যেখান থেকে উদ্ধার হয়েছে সেই বাড়ি গুলি একে অপরের থেকে অনেকটা দূরে অবস্থিত। কাজেই একটি বাড়ি থেকে আরেকটা বাড়িতে আগুন ছড়ানো সহজে সম্ভব নয়। তাই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পরিস্থিতি নিয়ে ইতিমধ্যেই নবান্ন রিপোর্ট তলব করেছেন। রাজ্য পুলিশের ডিজি জানিয়েছেন, কোনও রাজনৈতিক কারণে খুনের ঘটনা ঘটেনি। পারিবারিক বিবাদের জেরেই খুন হয়েছে। বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী দাবি করেছেন ৮ জনের মৃত্যু হয়েছে।এদিকে দমকলের পক্ষ থেকে দাবি করা হয়েছে ১০ জনের মৃত্যু হয়েছে। ভাদু শেখকে খুনের আগেই আগুন ধরানো হয়েছিল। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। কার্যত কুণাল ঘোষের দাবিতেই সিলমোহর দিলেন ডিজি। কুণাল ঘোষ কয়েক ঘণ্টা আগেই টুইটে দাবি করেছিলেন রাজনীতির সঙ্গে এই ঘটনার কোনও সম্পর্ক নেই।

তাহলে প্রশাসনিক পদক্ষেপ কেন

তাহলে প্রশাসনিক পদক্ষেপ কেন

অনুব্রত মণ্ডলের দাবি যদি সত্যি হয় তাহলে প্রশাসনিক পদক্ষেপ করা হল কেন। কেন রামপুরহাটের ওসি এবং এসডিওকে সরানো হল? কেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিট গঠন করার নির্দেশ দিলেন? কেন রিপোর্ট তলব করল নবান্ন? এই রকম একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। বীরভূমের পুলিশ সুপার আবার দাবি করেছেন ভাদু শেখের হত্যাকাণ্ডের সঙ্গে এই বগটুই গ্রামে পুড়ে মৃত্যুর কোনও যোগাযোগ রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হবে।

উত্তাল বিধানসভা

উত্তাল বিধানসভা

এদিকে রামপুরহাটের ঘটনা নিয়ে উত্তাল হয়ে উঠেছিল বিধানসভা। বিজেপি বিধায়করা মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন। প্রতিবাদে ওয়াক আউট করেন বিজেপি বিধায়করা। সেই সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের হস্তক্ষেপ দাবি করেছেন তাঁরা। এদিকে থমথমে হয়ে রয়েছে বগটুই গ্রাম। এত বড় ঘটনার পরেও গ্রামবাসীরা ভয়ে মুখ খুলতে নারাজ। তাঁরা রীতি মত আতঙ্গে রয়েছেন। অনেকেই প্রকাশ্যে মুখ খুলতে চাইছেন না। অনেকে দাবি করেছেন কেউ সেখানে ছিলেন না। আবার কেউ বলছেন তাঁরা ভয়ে ঘরে দরজা বন্ধ করে বসেছিলেন।

রামপুরহাট অগ্নিকাণ্ডে ৮ জনের মৃত্যু, ৭ জনের দেহ একই বাড়িতে! মোটিভ নিয়ে ইঙ্গিত ডিজিররামপুরহাট অগ্নিকাণ্ডে ৮ জনের মৃত্যু, ৭ জনের দেহ একই বাড়িতে! মোটিভ নিয়ে ইঙ্গিত ডিজির

English summary
Rampurhat fire incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X