India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপির বিদ্রোহী নেতার পাশে দাঁড়ালেন অনুপম, বঙ্গ নেতৃত্বকে দিলেন উদ্বেগের বার্তা

Google Oneindia Bengali News

বঙ্গ বিজেপিতে বিদ্রোহের আগুন জ্বলছে বিগত এক বছর ধরে। কোনও ভ্রুক্ষেপ নেই বিজেপি নেতত্বের। বিজেপি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন আদি নেতারা। তারপরও সুকান্ত মজুমদাররা নিস্পৃহ। তবে নিস্পৃহ থাকলেন না বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। বীরভূম বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দুধকুমার মণ্ডলের পাশে দাঁড়িয়ে তিনিও একহাত নিলেন নেতত্বকে।

বিজেপিতে বিদ্রোহী প্রাক্তন জেলা সভাপতি

বিজেপিতে বিদ্রোহী প্রাক্তন জেলা সভাপতি

ফেসবুক পোস্টে ক্ষোভ উগরে দিয়ে বিজেপির বিদ্রোহী নেতা বিশেষ বার্তা দিয়েছিলেন তাঁর অনুগামী দলীয় নেতা-কর্মীদের। দলের আদি নেতা হিসেবে তাঁকে গুরুত্ব না দেওয়ার বিরুদ্ধে সরব হয়েছিলেন। দলে যে আদি নেতারা কোনও গুরুত্ব পাচ্ছেন না তা বোঝাতে তিনি ডাক দিয়েছিলেন তাঁর অনুগামী নেতাদের চুপচাপ বসে যেতে।

বিদ্রোহী দুধকুমার মণ্ডলের পাশে অনুপম

দুধকুমার মণ্ডলের ওই ফেসবুক পোস্টের পর তাঁর পাশে দাঁড়ালেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। তিনি নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, দুধকুমারদা-র মতো মানুষ সংগঠন থেকে হারিয়ে গেলে, তা চিন্তার এবং উদ্বেগের! বর্তমানে যারা সংগঠনে আছেন, তাঁদের উচিত দুধকুমার মণ্ডলের মতো পুরনো মানুষ যারা সাংগঠনিকভাবে বলিষ্ঠ, তাঁদের অভিজ্ঞতা এবং পরামর্শকে যথাযথ সম্মান এবং গুরুত্ব দিয়ে সংগঠনের সামনের সারিতে আনা।

অনুপম হাজরা সোজাসাপ্টা নিশানা বঙ্গ নেতৃত্বকে

অনুপম হাজরা সোজাসাপ্টা নিশানা বঙ্গ নেতৃত্বকে

অনুপম হাজরা সোজাসাপ্টা বিজেপির বঙ্গ নেতৃত্বকে ইঙ্গিত করেছিলেন। বিজেপি যেভাবে ক্ষয়িষ্ণু হয়ে চলেছে তা সংগঠনে বিস্তর প্রভাব ফেলবে বলে তাঁর মত। সেই কারণেই তিনি সতর্ক করে দিয়েছেন বিজেপি নেতৃত্বকে। দুধকুমার মণ্ডলের মতো আদি নেতাদের যাতে দল কাজে লাগায়, সেদিকে দৃষ্টি দিতে অনুরোধ করেন তিনি।

অর্জুনের দলত্যাগেও সমালোচনায় মুখর হন অনুপম

অর্জুনের দলত্যাগেও সমালোচনায় মুখর হন অনুপম

এর আগেও দলের ভূমিকা নিয়ে সমালোচনা করেছেন অনুপম হাজরা। অর্জুন সিং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরও একইভাবে দলের সমালোচনায় মুখর হয়েছিলেন তিনি। বিজেপি নেতৃত্বকে উদ্দেশ্য করে দিয়েছিলেন তাৎপর্যপূর্ণ বার্তা। কিন্তু তারপরও বিজেপি নেতৃত্ব নিজেকে শোধরায়নি। বিজেপি আদি ও পুরনো মুখের প্রতি একইরকম বঞ্চনা করে চলেছে।

অনুপমের আত্মসমালোচনা জরুরি মন্তব্যে জলঘোলা

অনুপমের আত্মসমালোচনা জরুরি মন্তব্যে জলঘোলা

বিজেপিতে অর্জুন-বিয়োগের অনুপম হাজরা ফেসবুকে লিখেছিলেন- "কেউ দল থেকে চলে গেলে কোনও ক্ষতি হবে না এটা বলা ঠিক নয়। দলের আত্মসমালোচনা জরুরি'। অর্জুনের দলত্যাগের পর তাঁর এই ইঙ্গিতপূর্ণ মন্তব্য নিয়ে জলঘোলা হয়েছিল। অনুপম হাজরাও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার লাইনে আছেন বলে জল্পনা শুরু হয়।

নিজের ফেসবুক পোস্টে যা লিখেছিলেন দুধকুমার

এবার বীরভূম জেলার প্রাক্তন বিজেপি সভাপতি সরাসরি বিদ্রোহীর ভূমিকা নেওয়ার পরও একইরকমভাবে দলের সমালোচনা করবলেন অনুপম। উল্লেখ্য, নিজের ফেসবুক পোস্টে দুধকুমার লিখেছিলেন, বিজেপি পার্টির সমর্থক ও কার্যকর্তা যাঁরা আমাকে ভালোবাসেন, তাঁরা চুপচাপ বসে যান। পরবর্তী সময়ে সাক্ষাৎকারে তিনি বলেন, তিনি যে ফেলনা নন, জেলায় তাঁর যে প্রভাব রয়েছে, তা বোঝাতেই তিনি এই পোস্ট করেছেন।

বঙ্গ বিজেপিতে ফের বিদ্রোহের আগুন, নিস্ক্রিয় হওয়ার ডাক প্রাক্তন সভাপতিরবঙ্গ বিজেপিতে ফের বিদ্রোহের আগুন, নিস্ক্রিয় হওয়ার ডাক প্রাক্তন সভাপতির

English summary
Anupam Hazra stands for BJP’s rebellion leader Dudhkumar Mondal in Birbhum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X