• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সাদা গাড়িতে কলকাতার পথে সুকন্যা! অনুব্রতের মেয়ে শিক্ষিকা জানেনই না ব্রাত্য

Google Oneindia Bengali News

কলকাতায় আসছেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল? টেট দুর্নীতি মামলাতে আগামীকাল বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। বিকেল তিনটের সময় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে হাজিরা দেওয়ার কথা রয়েছে।

শুধু অনুব্রত কন্যা সুকন্যাই নয়, তাঁর ঘনিষ্ঠ আরও পাঁচজনকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আর এরপরেই সন্ধ্যা সাতটা নাগাদ বোলপুরের বাড়ি থেকে বেরোলেন সুকন্যা।

কলকাতাতেই আসছেন তিনি?

কলকাতাতেই আসছেন তিনি?

একটি সাদা গাড়িতে অনুব্রত কন্যা সুকন্যা বের হন। মহিলা নিরাপত্তা রক্ষীদের ঘেরাটোপেই সেই গাড়ি বেরিয়ে যায়। তবে সাংবাদিকরা সুকন্যাকে কলকাতাতে আসছেন কিনা প্রশ্ন করলেন কোনও উত্তর দেননি। কালো মাস্ক দিয়ে মুখ ঢাকা ছিল। তবে সূত্রে খবর, কলকাতাতে আসছেন সুকন্যা। আগামীকাল বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে আদালতে হাজিরা দেবেন তিনি। সুকন্যার সঙ্গে আইনজীবীদের থাকার কথা রয়েছে বলেই খবর।

তদন্তে সহযোগিতার আশ্বাস অনুব্রত মন্ডলের ভাইয়ের

তদন্তে সহযোগিতার আশ্বাস অনুব্রত মন্ডলের ভাইয়ের

শুধু সুকন্যা মন্ডলই নয়, অনুব্রত মন্ডলের ভাই, ভাইপো, কেষ্টর আপ্ত সহায়ক সহ দুই ঘনিষ্ঠ রয়েছে। তাঁরা হলেন, সুমিত মন্ডল (অনুব্রতের ভাই) , অর্ক দত্ত (পিএ), সাত্যকী মন্ডল (ভাইপো) , কস্তুরী চৌধুরী (ঘনিষ্ঠ) , সুজিত বাগদি (ঘনিষ্ঠ)। সবাইকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এই প্রসঙ্গে সুমিত মন্ডল বলেন, আমি প্রাথমিক শিক্ষক। তদন্তে সহযোগিতার প্রয়োজন হলে অবশ্যও করব। তবে টেট পাশ করেছেন বলেই জানিয়েছেন সুমিত। এই সংক্রান্ত নথি রয়েছে বলেও দাবি তাঁর।

সুকন্যার চাকরির বিষয়ে জানেন না ব্রাত্য বসু

সুকন্যার চাকরির বিষয়ে জানেন না ব্রাত্য বসু

অনুব্রত মন্ডলের মেয়ে টেট ছাড়াই চাকরি পেয়েছেন। এমনকি দিনের পর দিন স্কুল না গিয়েই পাচ্ছেন বেতনও। এই প্রসঙ্গে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে জিজ্ঞেস করা হলে কার্যত কিছুটা অবাকই হন তিনি। বলেন, ''উনি কবে চাকরি পেয়েছেন? সাংবাদিকরা জানান, অনেক দিন আগে। এরপরেই ব্রাত্যের দাবি, উনি যে স্কুলে পড়ান তাই জানতাম না। আমি খোঁজ নিয়ে দেখব। তবে এই বিষয়ে শিক্ষামন্ত্রীর না জানা নিয়ে কটাক্ষ ছুঁড়ে দিয়েছে বিরোধীরা।

হাজিরা দেওয়ার নিদেশ

হাজিরা দেওয়ার নিদেশ

বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডেরলের পরিবারের ৬জন সদস্য টেট উত্তীর্ণ না হয়েও চাকরি পেয়েছেন। তাদের মধ্যে সুকন্যা যেমন রয়েছেন তেমন অনুব্রত মন্ডলের ভাই, ভাইপো, কেষ্টর আপ্ত সহায়ক সহ দুই ঘনিষ্ঠ রয়েছে। শুধু তাই নয়, অনুব্রত কন্যা তিনি নাকি কোনও দিন বিদ্যালয়ে যাননি বলেও দাবি। উলটে উপস্থিতির রেজিষ্টার অনুব্রত মণ্ডলের বাড়িতে পাঠানো হত। আর তা সই করে দিতেন বলে অভিযোগ। আর এরপরেই সমস্ত নথি নিয়ে বৃহস্পতিবার তিনটের মধ্যে হাজিরা দেওয়ার নিদেশ দেওয়া হয়।

English summary
Anubrata Mondals daughter sukanya is coming to kolkata, Bratya basu doesn't know about sukanya's job
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X