• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুথ কমিটির মিটিং-এ ফের অভিযোগ! 'মধ্য'পন্থা নিলেন অনুব্রত

  • |

জেলায় বুথভিত্তিক দলের পরিস্থিতি জানতে আগেই ব্লকে ব্লকে সফর শুরু করেছেন অনুব্রত মণ্ডল। রবিবারও তার ব্যতিক্রম হয়নি। ওইদিন তিনি গিয়েছিলেন মহম্মদবাজার ব্লকে। রামপুর পঞ্চায়েত এলাকার এক বুথ সভাপতি সেখানকার অঞ্চল সভাপতির বিরুদ্ধে সরাসরি অভিযোগ তোলেন। যা নিয়ে মধ্যপন্থা নেন অনুব্রত মণ্ডল।

বিশ্বভারতীতে সেক্স র‍্যাকেট! বেসুরো অনুপমের মন্তব্যে জল্পনা

মহম্মদবাজারে বুথভিত্তিক সম্মেলন

মহম্মদবাজারে বুথভিত্তিক সম্মেলন

রবিবার মহম্মদবাজার ব্লকে ছটি পঞ্চায়েতের বুথভিত্তিক সম্মেলন ছিল। সেখানেই হাজির হয়েছিলেন অনুব্রত মণ্ডল। গত পঞ্চায়েত নির্বাচন থেকেই এলাকায় প্রভাব বাড়িয়েছে বিজেপি।

তৃণমূলের অন্দরেই অভিযোগ

তৃণমূলের অন্দরেই অভিযোগ

তৃণমূলের অন্দরেই এলাকার নেতাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। মানুষের সঙ্গে যোগাযোগ না রাখার অভিযোগ যেমন আছে, ঠিক তেমনই নেতাদের একাংশ দুর্নীতিতে জড়িয়ে পড়েছেন বলেও অভিযোগ। বিভিন্ন অভিযোগে রাকেশ নামে এক নেতাকে বহিষ্কার করেও পরে ফিরিয়ে নেওয়া হয়। আর দলে ফিরেই প্রতিপত্তি বাড়াতে থাকেন ওই নেতা।

বুথ সভাপতির অভিযোগ অঞ্চল সভাপতির বিরুদ্ধে

বুথ সভাপতির অভিযোগ অঞ্চল সভাপতির বিরুদ্ধে

জেলা সভাপতির সামনে অঞ্চল সভাপতি রাকেশের বিরুদ্ধে সরব হন বুথ সভাপতি । মহম্মদবাজারে রামপুর অঞ্চলের ২৪১ নম্বর বুথের সভাপতি ফাইজুল রহমান বলেন, রাকেশকে অঞ্চল সভাপতির পদ থেকে না সরালে এবারের ফল খারাপ হবে।

অনুব্রত-র মধ্যপন্থা

অনুব্রত-র মধ্যপন্থা

অভিযোগ শোনার পর অনুব্রত মণ্ডল নির্দেশ দেন অঞ্চলের দায়িত্ব থেকে সরিয়ে অন্য পদে দিতে। ওই নেতাকে দেওয়া হয় ব্লকের সম্পাদকের দায়িত্ব। ওই নেতা যাতে আর যেন কোনও এলাকা নিয়ে মাথা না ঘামান, তার জন্যও নির্দেশ দেন অনুব্রত।

English summary
Anubrata Mondal takes middle path on allegation against party leader in Mohammed Bazar in Birbhum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X