• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাবছেন না ২১-এর নির্বাচন নিয়ে, ২৪-এর টার্গেট বললেন অনুব্রত! তৃণমূলের বিভাজন নিয়ে বড় ঘোষণা

বীরভূমে শতাব্দী রায়কে (satabdi roy) নিয়ে কোনও সমস্যা নেই। ভোট হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ দেখে। এদিন এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (anubrata mondal। তিনি নিজেকে চাষার ঘরের ছেলে বলেও দাবি করেছেন।

বিজেপিতে বাড়তি গুরুত্ব শুভেন্দু অধিকারীকে! ২১-এর লক্ষ্যে দিল্লিতে অমিত-মুকুলদের বৈঠকে সিদ্ধান্ত

শতাব্দীর সঙ্গে কোনও সমস্যা নেই

শতাব্দীর সঙ্গে কোনও সমস্যা নেই

শুক্রবার দিনের শুরুর দিকে বেসুরো ছিলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়। তবে রাতেই তিনি সুর বদল করেন। তবে দলে যে তাঁকে গুরুত্ব দেওয়া হচ্ছে না, সেব্যাপারে অভিযোগ করেছিলেন। নাম না করেও তাঁর ইঙ্গিত ছিল দলের জেলা সভাপতির দিকে। যদিও সেই অভিযোগ মানতে নারাজ অনুব্রত মণ্ডল। এদিন তিনি বলেছেন, শতাব্দীর সঙ্গে তাঁর কোনও সমস্যা নেই। শতাব্দীর বিষয় নিয়ে না অভিষেক বন্দ্যোপাধ্যায়, না সুব্রত বক্সি কেউই তাঁকে ফোন করেননি বলেও দাবি করেছেন তিনি। শতাব্দীকে নিয়ে প্রশ্নের উত্তরে তিনি বলেন, সমস্যা না থাকলে কীভাবে এব্যাপারে তিনি প্রশ্নের উত্তর দেবেন, তা তিনি জানেন না।

উন্নয়ন রাস্তায় দাঁড়িয়ে আছে

উন্নয়ন রাস্তায় দাঁড়িয়ে আছে

এদিন অনুব্রত মণ্ডল বলেন, তিনি মন্ত্রী বা সাংসদ নন তিনি সংগঠনের লোক। এবারের ভোটও মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ দেখে হবে বলে দাবি করেছেন তিনি। সঙ্গে তিনি নিজের করা মন্তব্য উন্নয়ন রাস্তায় দাঁড়িয়ে আছের কথাও স্মরণ করিয়ে দেন। তিনি দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায় যা উন্নয়ন করেছেন, তা ভূভারতে হয়নি। এরপর তিনি কন্যাশ্রী, রূপশ্রী...একের পর এক প্রকল্পের নাম বলতে শুরু করেন। বাইরের রাজ্য থেকে আসা বিজেপি নেতাদের সম্পর্কে বলতে গিয়ে অনুব্রত মণ্ডল বলেন, হিন্দিভাষী লোকেদের বাংলা নিয়ে কোনও আইডিয়াই নেই। দিলীপ ঘোষকে পাগল বলেও নিশানা করেন অনুব্রত মণ্ডল।

মুখ ফসকে বেরিয়ে যাওয়া কথা

মুখ ফসকে বেরিয়ে যাওয়া কথা

২০১৮-তে পঞ্চায়েত ভোটের প্রচারে গিয়ে অনুব্রত মণ্ডল পুলিশকে বোম মারার নিদান দিয়েছিলেন। এদিন সেসম্পর্কে তিনি বলেন, মুখ ফসকে কথা বেরিয়ে গিয়েছিল। সেদিন ওই কথা তিনি বলতে চাননি বলেও দাবি করেন অনুব্রত মণ্ডল। নিজেকে চাষার ঘরের ছেলে, মধ্যবিত্ত ঘরের প্রতিনিধি বলে দাবি করেন তিনি। বুধবার কঙ্কালীতলায় করা মহাযজ্ঞ সম্পর্কে বলতে গিয়ে অনুব্রত মণ্ডল এই যজ্ঞকে মহাযজ্ঞ বলে বর্ণনা করেন। অতীতে রাজারে যুদ্ধে বেরনোর আগে যজ্ঞ করতেন। নিজের যজ্ঞকে তার সঙ্গেই তুলনা করেছেন। তবে নির্বাচনে জেতার পর এর থেকেও বড় যজ্ঞ তিনি করবেন বলে জানিয়েছেন।

ভাবছেন ২০২৪-এর নির্বাচন নিয়ে

ভাবছেন ২০২৪-এর নির্বাচন নিয়ে

২০২১-এর নির্বাচনে জয় নিয়ে তিনি নিশ্চিত বলে দাবি করেছেন অনুব্রত মণ্ডল। তাই ২০২১-এর নির্বাচন নিয়ে তিনি কিছুই ভাবছেন না। ভাবছেন ২০২৪-এর নির্বাচন নিয়ে। কীভাবে তৃণমূলকের আসন ২২ থেকে বাড়িয়ে ৩৭ থেকে ৩৮ করা যায় সেই চিন্তাই এখন তাঁর মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে। তৃণমূলে একের পর নেতানেত্রীর বেসুরো হওয়া প্রসঙ্গে তিনি বলেন, ভোট ঘোষণা হয়ে গেলে তৃণমূলে বিভাজন বলে কিছুই থাকবে না।

English summary
Anubrata Mondal Says TMC will win 2021 assembly election with more than 220 seats
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X