• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিন্দিভাষীদের বাংলায় এনে লাভ হবে না, নিশানায় বিজেপি! শুভেন্দুকে নিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্য অনুব্রতের

  • |

দিন কয়েক আগে বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল(anubrata mondal) শুভেন্দু অধিকারী(subhendu adhikari) সম্পর্কে বলেছিলেন, তিনি এখনও দল ছাড়েননি, বিজেপিতে যাওয়ার কথাও বলেননি। ফলে তাঁকে (শুভেন্দু) নিয়ে খারাপ কথা তিনি (অনুব্রত) বলবেন না। আর এবার অনুব্রত মণ্ডল বললেন, শুভেন্দু অধিকারী দলে ছিল এবং আছে। আহমেদপুরের সভা থেকে অনুব্রত মণ্ডল দিলীপ ঘোষকে আক্রমণ করেন।

বুথ ভিত্তিক কর্মী সভা চালাচ্ছেন অনুব্রত

বুথ ভিত্তিক কর্মী সভা চালাচ্ছেন অনুব্রত

একটানা বুথভিত্তিক কর্মিসভা চালিয়ে যাচ্ছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। ছুটে বেড়াচ্ছেন জেলা জুড়ে। বুধবার তিনি সভা করেন আহমেদপুরে। সেই সভায় বোলপুরের সাংসদ অসিত মাল ছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের মেন্টর তথা সহ সভাপতি অভিজিৎ সিনহা।

দিলীপ ঘোষকে আক্রমণ

দিলীপ ঘোষকে আক্রমণ

ওইদিনের সভা থেকে দিলীপ ঘোষ ও বিজেপিকে কড়া আক্রমণ করেন অনুব্রত মণ্ডল। প্রসঙ্গত দিন দুয়েক আগে দিলীপ ঘোষ বলেছিলেন বাংলাকে গুজরাত বানাবেন তাঁরা। এব্যাপারে অনুব্রত মণ্ডল বলেন, এখানে ওসব করা যাবে না। বাংলার মানুষ আটকে দেবে। গুজরাতের লোক এসে বাংলা শাসন করবে, তা বাংলার মানুষ হতে দেবে না। বাংলার মাটিকে গুজরাতের লোকেদের হাতেও কেউ তুলে দেবে না। বিজেপি বাংলাকে কী করতে চাইছে সাধারণ মানুষ তা বুধে গিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

বাইরের রাজ্য থেকে নেতা আসা নিয়ে কটাক্ষ

বাইরের রাজ্য থেকে নেতা আসা নিয়ে কটাক্ষ

রাজ্য বিজেপিকে সাহায্য করতে আগেই এসেছিলেন, কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেননরা। আর এবার এসেছেন বিজেপির মিডিয়া সেলের প্রধান অমিত মালব্য। এছাড়াও অমিত শাহ ঘনিষ্ঠ, সংগঠনে দক্ষ বলে পরিচিত দিল্লি, হরিয়ানা, উত্তর প্রদেশের পাঁচ নেতাকে বিজেপির পাঁচটি সাংগঠনিক জোনের দায়িত্ব দেওয়া হয়েছে। এই ঘটনাকেই কটাক্ষ করেছেন অনুব্রত মণ্ডল। তিনি বলেছেন, বাংলার বাইরে থেকে হিন্দিভাষী লোক এনে কোনও লাভ হবে না বিজেপির। তিনি আরও বলেন, রবীন্দ্র, নজরুল, বিবেকানন্দের বাংলায় হিন্দিভাষীরা শাসন করবে, তাও রাজ্যের মানুষ নেমে নেবে না।

শুভেন্দু অধিকারী তৃণমূলেই আছেন

শুভেন্দু অধিকারী তৃণমূলেই আছেন

শুভেন্দু অধিকারীকে নিয়ে তাৎপর্যন্ত মন্তব্য করেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, দলের সঙ্গে কোনও কোন্দল নয়, বরং নতুন প্ল্যানে দলের হয়েই এভাবে শুভেন্দু কাজ করছে। তৃণমূলের পতাকা ছাড়া সভা করা প্রসঙ্গে অনুব্রত মণ্ডল বলেন, তিনিও পতাকা ছাড়া রাজনীতি করেন। অনেক মিটিং তিনি পতাকা ছাড়াই করেন। শুভেন্দু অধিকারীর দল ছাড়ার জল্পনা প্রসঙ্গে অনুব্রত মণ্ডল বলেন, হলে পরে দেখা যাবে। তিনি পাল্টা প্রশ্ন করেন, দল ছেড়ে তো অনেকেই গিয়েছে, কোনও ফ্যাক্টর তারা হতে পারেনি।

আগেও বলেছিলেন, পতাকা ছাড়া রাজনীতি তিনিও করেন

আগেও বলেছিলেন, পতাকা ছাড়া রাজনীতি তিনিও করেন

সপ্তাহ খানেক আগে অনুব্রত মণ্ডল গিয়েছিলেন, লাভপুরে বুথ ভিত্তিক কর্মিসভায় যোগ দিতে। সেখানে তিনি প্রশ্নের উত্তরে বলেছিলেন, শুভেন্দু অধিকারী তৃণমূলেই রয়েছেন। তিনি এখনও বিজেপিতে যোগ দেওয়ার কথা বলেননি। ফলে তাঁকে নিয়ে কোনও কথা তিনি বলবেন না। পাশাপাশি বলেছিলেন, তিনিও (অনুব্রত মণ্ডল) দলের ব্যানার ছাড়া মিটিং করেন। এটা দলের কৌশল হতে পারে বলেও মন্তব্য করেছিলেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি।

English summary
Anubrata Mondal says Subhendu Adhikari is in Trinamool Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X