• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের দিল্লিতে ইডির দফতরে হাজিরা দিলেন সুকন্যা মণ্ডল, ফের ১৪ দিনের জেল হেফজতে অনুব্রত মণ্ডল

Google Oneindia Bengali News

লটারির টাকার হিসেব চাই। ফের দিল্লিতে ইডির দফতরে হাজিরা দিলেন অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলের। এই নিয়ে ততীয়বার হাজিরা দিলেন তিনি। এদিকে আজই আবার আদালতে পেশ করা হবে কেষ্টকে। সেই সঙ্গে অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে যাওয়ার মামলার শুনানিও রয়েছে আজই। লটারি কাণ্ড নিয়েই এবার কেষ্টর বিরুদ্ধে ঘুঁটি সাজাচ্ছে ইডি-সিবিআই।

ইডির দফতরে সুকন্যা মণ্ডল

ইডির দফতরে সুকন্যা মণ্ডল

ফের ইডির দফতরে হাজিরা দিলেন সুকন্যা মণ্ডল। আজ দিল্লিতে তাঁকে ডেকে পাঠিয়েছিলেন ইডির আধিকারীকরা। এই নিয়ে তৃতীয়বার দিল্লিতে ইডির দফতরে হাজিরা দিলেন সুকন্যা মণ্ডল। লটারি কাণ্ডে বিপুল টাকার লেনদেনের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। যদিও সুকন্যা মণ্ডল বারবার ইডির কাছে দাবি করেছেন তিনি এই সব বিষয়ে কিছু জানেন না সবটাই তাঁর বাবা অনুব্রত মণ্ডল জানেন।

১৪ দিনের জেল হেফাজতে অনুব্রত

১৪ দিনের জেল হেফাজতে অনুব্রত

মিলল না জামিন ফের ১৪ দিনের জেল হেফাজতে অনুব্রত মণ্ডল। গরুপাচার কাণ্ডে জেল হেফাজতের মেয়াদ শেষের পর তাঁকে আজ আসানসোল আদালতে পেশ করা হয়েছিল। সেখানে ফের খারিজ হয়ে গিয়েছে তাঁর জামিনের আর্জি। তাঁকে আবার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। প্রসঙ্গত উল্লেখ্য এবার অনুব্রত বিরুদ্ধে লটারি কাণ্ডের যাবতীয় নথি আদালতে জমা দিয়েছিলেন সিবিআইয়ের আধিকারীকরা। তাঁরা অভিযোগ করেছিলেন গরু পাচারের কালো টাকা লটারির মাধ্যমে সাদা করেছিলেন কেষ্ট।

কেষ্টর লটারি কেলেঙ্কারি

কেষ্টর লটারি কেলেঙ্কারি

অনুব্রত মণ্ডলের লটারি জেতা নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য হাতে এসেেছ সিবিআইয়ের হাতে। অনুব্রত মণ্ডল নূর আলি নামে এক যুবকের কাছ থেকে ৩৮ লক্ষ টাকা দিয়ে ১ কোটি টাকার লটারি কিনেছিলেন বলে জানতে পেরছেন তদন্তকরীরা। গতকাল বীরভূমের বড় শিমূলিয়া গ্রামের বাসিন্দা নূর আলিকে জেরা করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছেন সিবিআইয়ের আধিকারীকরা। তাঁরা জানতে পেরেছেন ১ কোটি টাকার লটারির টিকিট প্রথমে নূর আলিই জিতেছিলেন। পরে জোর করে তাঁর কাছ থেকে সেই লটারি কিনে নেন অনুব্রত মণ্ডল।

দিল্লিতে নিয়ে যাওয়া হতে পারে কেষ্টকে

দিল্লিতে নিয়ে যাওয়া হতে পারে কেষ্টকে

আদ ফের দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হবে। অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করতে চাইছে ইডি। এদিকে আবার ইডির এই আবেদনকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে আবেদন করেছেন অনুব্রত মণ্ডল। গরুপাচার কাণ্ড পশ্চিমবঙ্গের সঙ্গে জড়িত তাতে দিল্লিতে নিয়ে এসে অনুব্রত মণ্ডলকে জেরা করার কোনও অর্থই হয়না বলে সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছেন অনুব্রত মণ্ডলের আইনজীবী।

পঞ্চায়েত নির্বাচনের আগে টার্গেট ফিক্সড করে দিলেন মমতা, বড়দিনের মধ্যেই বিরাট কর্মসূচি পঞ্চায়েত নির্বাচনের আগে টার্গেট ফিক্সড করে দিলেন মমতা, বড়দিনের মধ্যেই বিরাট কর্মসূচি

English summary
Sukanya Mondal will apear in ED office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X