• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে আছে এক পয়সা, দু পয়সার নেতারা! কাদের উদ্দেশ্য করলেন বিস্ফোরক অনুব্রত

  • |

বীরভূমের মল্লারপুরে পুলিশি হেফাজতে নাবালকের মৃত্যুর ঘটনার সমালোচনা করতে গিয়ে যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ (soumitra khan) অনুব্রত মণ্ডলকে (anubrata mondal) ডাকাত সর্দার বলে আক্রমণ করেছিলেন। যার জবাব দিয়েছেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি।

মল্লারপুরের ঘটনা নিয়ে সৌমিত্রের অভিযোগ

মল্লারপুরের ঘটনা নিয়ে সৌমিত্রের অভিযোগ

মল্লারপুরে পুলিশের হেফাজতে নাবালকের মৃত্যু নিয়ে ৩১ অক্টোবর বনধের ডাক দিয়েছিল বিজেপি। সেদিন তাঁরা এলাকায় মিছিলও করে। মিছিলেন নেতৃত্ব দেন যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। তিনি অভিযোগ করেন, রাতের অন্ধকারে নাবালকের দেহ দাহ করা হয়েছে। তিনি মুখ্যমন্ত্রীকে লাশ চোর বলে আক্রমণ করেন। পাশাপাশি বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে ডাকাত সর্দার বলেও আক্রমণ করেন। তাঁর অভিযোগ ছিল, সব থেকে বড় গুণ্ডা হল পুলিশ। পরিবারের কারও সঙ্গে কথা বলতে না দেওয়ারও অভিযোগ করেন তিনি।

মৃতের পরিবারকে লুকিয়ে রাখার অভিযোগ

মৃতের পরিবারকে লুকিয়ে রাখার অভিযোগ

সৌমিত্র খাঁ আরও অভিযোগ করেছিলেন, মৃতের পরিবারকে লুকিয়ে রেখে প্রকৃত ঘটনাকে আড়াল করা হচ্ছে। তৃণমূলের তরফেই তাদেরকে পুলিশের কাছে অভিযোগ করতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি। যদিও শুক্রবার ছেলের দেহ দাহ করার সময় তারাপীঠে ওই নাবালকের বাবা বলেছিলেন, পুলিশের বিরুদ্ধে তাদের কোনও অভিযোগ নেই।

 কিছুই নয়, বললেন অনুব্রত

কিছুই নয়, বললেন অনুব্রত

এপ্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে অনুব্রত মণ্ডল বলেন, মল্লারপুরের ঘটনা কিছুই নয়। বাবা, মা পরিষ্কার বলে দিয়েছেন, তাঁরা তৃণমূল করেন। তাঁদের ছেলে নেশা করত, চুরি করত বলেও জানিয়েছিলেন তাঁরা। তিনি বলেন, ছেলে যে আত্মহত্যা করেছে, তা মা, বাবাই স্বীকার করে নিয়েছে। অনুব্রত বলেন, ওই নাবালকে মা, বাবাই বলেছেন, তাঁরা কোনওদিন বিজেপি করেননি।

বিজেপি নেতাদের দাম কত

বিজেপি নেতাদের দাম কত

অনুব্রত মণ্ডল সৌমিত্র খাঁর মন্তব্য প্রসঙ্গে বলেন, নোংরামি হচ্ছে। ওই এক পয়সা, দু পয়সা, তিন পয়সার, নেতা হলে যা হয়। ফের প্রশ্ন করা হলে অনুব্রত মণ্ডল বলেন, এক নয়া, দুই নয়া, তিন নয়া। এই তো দাম ওর। অনুব্রত মণ্ডল বলেন, নিজের মুখে তিনি নাম বলবেন না। কেননা তাতে বমি আসবে।

বিজেপির ১৬ নেতার নামে জামিন অযোগ্য ধারায় মামলা

বিজেপির ১৬ নেতার নামে জামিন অযোগ্য ধারায় মামলা

পুলিশের দাবি বৃহস্পতিবার বিকেলে ওই নাবালককে চুরির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে আটক করা হয়েছিল। রাতে থানা চত্বরেই ওই কিশোরের দেহ উদ্ধার হয়। এর পরে বিজেপি এবং তৃণমূল উভয়েই তাদের সমর্থক বলে দাবি করে। শুক্রবার বিজেপির তরফে জাতীয় সড়ক অবরোধ করা হয়। এই অবরোধের ঘটনায় বিজেপির জেলা সম্পাদক অতনু চট্টোপাধ্যায়, রাজ্য নেতা অর্জুন সাহা-সহ ১৬ জনের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে জেলা পুলিশের তরফে।

কলকাতাঃ দীপাবলীর আগে আলোর বাজারে বিক্রি তেমন নেই, এলইডি, গোল্ডেন চেনের চাহিদা কম

মাস্ক পরা বাধ্যতামূলক, আইন আনছে গেহলট সরকার, শিক্ষা নিক অন্য রাজ্যগুলিও

English summary
Anubrata Mondal criticises BJP's Soumitra Khan on comments on Mallarpur unnatural death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X