• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভয়াবহ দুর্ঘটনার কবলে অনুব্রতর দেহরক্ষীর গাড়ি, মেয়ে সহ মৃত ২ জন

Google Oneindia Bengali News

একদিকে যখন অনুব্রত মণ্ডলকে নিয়ে টানাটানি চলছে। ঠিক তখনই তৃণমূল কংগ্রেস নেতার দেহরক্ষীর গাড়ির ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে বীরভূমের ইলামবাজারে। পরিবার নিয়ে ফিরছিলেন অনুব্রত মণ্ডলের দেহরক্ষী। ইলামবাজারে একটি ডাম্পারে ধাক্কা মারে গাড়িটি। দুর্ঘটনায় অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর মেয়ে সহ ২ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

মেয়ে সহ মৃত ২ জন

অনুব্রত মণ্ডলের ছায়াসঙ্গী সায়গল হোসেন। গরু পাচার কাণ্ডে তাঁকেও জেরা করেছিল সিবিআইষ অনুব্রত মণ্ডলের গতিবিধি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সায়গল হোসেনকেই জেরা করেছিল সিবিআই। মঙ্গলবার সায়গল পরিবারের লোকেদের নিয়ে গাড়ি করে ফিরছিলেন। পুলিশের তদন্তকারীরা জানিয়েছেন অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ি সামনে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারে ধাক্কা মারে। ইলামবাজারের জঙ্গল এলাকায় দুর্ঘটনা ঘটেছে। গাড়িটি ডাম্পারে এসে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যান অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর মেয়ে সহ দুই জন।

মেয়ে সহ মৃত ২ জন

গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলের গতিবিধি জানতে তাঁর দেহরক্ষীকে জেরা করা হয়েছিল। সেকারণে তাঁর গাড়ির দুর্ঘটনা নিয়ে সন্দেহ দানা বাঁধছে। অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ির দুর্ঘটনা নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেে। তাও আবার ইলামবাজারের জঙ্গলে কীভাবে ঘটন দুর্ঘটনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। অনুব্রত মণ্ডলকে এখনও হাতের নাগালে না পেেলও তাঁকে নজরে রেখেছেন সিবিআইয়ের তদন্তকারীরা।

গতকালই তদন্তকারীরা অনুব্রত মণ্ডলের কাছ থেকে তাঁর পাসপোর্ট, আধারকার্ড এবং প্যানকার্ড চেয়েছে। তদন্তকারীদের অনুমান বিদেশে পালাতে পারেন অনুব্রত মণ্ডল। সেকারণে বিমানবন্দরকেও সতর্ক করেছে সিবিআই আধিকারীকরা। যদিও অনুব্রত মণ্ডল তদন্তকারীদের জানিয়েছেন তাঁর কোনও পাসপোর্ট নেই। অনুব্রত মণ্ডল যদিও সিবিআইয়ের জেরার সামনে দাঁড়াতে প্রস্তুত হয়েছে। তবে তার জন্য একাধিক শর্ত রেখেছেন তিনি। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বারবার সিবিআই হাজিরা এড়িয়েছেন তিনি।

অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ির দুর্ঘটনা নিয়ে গভীর তদন্ত হওয়া উচিৎ: সুজন চক্রবর্তী

অনুব্রত মণ্ডলকে খুন করা হতে পারে। কয়েকদিন আগে এমনই বিস্ফোরক দাবি করেছিলেন বিজেপির সর্বভাবরতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। িতনি দাবি করেছিলেন তথ্য প্রমাণ লোপােটর করণে অনুব্রত মণ্ডলকে খুন করা হতে পারে। সেকারণে জেলই অনুব্রত মণ্ডলের নিরাপদ আশ্রয় বলে দাবি করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। কয়েকদিন আগে বনগাঁর বিজেপি বিধায়ক দাবি করেছিলেন অনুব্রত মণ্ডলকে ইঞ্জেকশন দিয়ে খুন করা হতে পারে। তৃণমূল কংগ্রেসের পক্ষ েথকে বনগাঁর বিধায়কের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। গুরুতর অসুস্থ অনব্রত মণ্ডল। বুকে প্রবল ব্যাথা। অক্সিজেন দিতে হচ্ছে। ফের হাসপাতালে ভর্তি করা হতে পারে। সিবিআইয়ের কাছ থেকে ২১ মে পর্যন্ত সময় চেয়েছেন অনুব্রতর আইনজীবী।

English summary
Anubrata Mandal's Bodyguards car accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X