• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভাদু শেখ হত্যাকাণ্ডে গ্রেফতার আরও ৩, চার দিনে ৪০০ বোমা উদ্ধার বীরভূমে

Google Oneindia Bengali News

ভাদু শেখের হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জনকে গ্রেফতার করল পুলিশ। পরিবারের লোকেরা জানিয়েছেন খুনের আগে থেকেই প্রাণনাশের আশঙ্কায় ভুগছিলেন ভাদু শেখ। এর আগে তাঁর দাদাকেও একই ভাবে গুলি করে খুন করা হয়েছিল। তার পর থেকেই ভাদু শেখ নিজেও খুন হওয়ার আশঙ্কায় ভুগছিলেন। এদিকে মুখ্যমন্ত্রীর নির্দেশ মত বীরভূমে তল্লাশি চালিয়ে গত চার দিনে ৪০০-র বেশি বোমা উদ্ধার করেছে পুিলশ।

ভাদু শেখ খুনে গ্রেফতার আরও ৩

ভাদু শেখ খুনে গ্রেফতার আরও ৩

রামপুরহাটের বগটুই গ্রামে তৃণমূল কংগ্রেস নেতা ভাদু শেখকে খুনের ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করল পুলিশ। শেরা শেখ, সঞ্জু শেখ এবং রাজা শেখ এই তিনজনকে বীরভূম ঝাড়গ্রাম এবং মালদহের সীমানা থেকে গ্রেফতার করা হয়েছে। বীরভূমের পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে তাঁদের গ্রেফতার করে। ভাদু শেখের পরিবারের লোকেরা দাবি করেছেন, আগে থেকেই প্রাণ নাশের আশঙ্কায় ভুগছিলেন ভাদু শেখ। এর আগের বছর তাঁর দাদাকেও একই ভাবে গুলি করে খুন করা হয়েছিল।

চারশো বোমা উদ্ধার

চারশো বোমা উদ্ধার

বগটুই কাণ্ডের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের সর্বত্র অভিযান চালিয়ে বোমা অস্ত্র উদ্ধারের নির্দেশ দিয়েছিলেন। তার পরেই তৎপর হয় পুলিশ। এবং জেলায় জেলায় তল্লাশি অভিযান শুরু করে। প্রথম দিনেই বীরভূমে তল্লাশি চালিয়ে ৪০ থেকে ৫০টির মত তাজা বোমা উদ্ধার করা হয়েছিল। গত চারদিনে লাগাতার তল্লাশি চালিয়ে বীরভূমের বিভিন্ন জেলা থেকে ৪০০টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। উদ্ধার হয়েছে ৩০ কেজিরও বেশি বোমা তৈরির মশলা।

কোথায় কত বোমা উদ্ধার

কোথায় কত বোমা উদ্ধার

বীরভূমের একাধিক জায়গায় তল্লাশি চালিয়েছে পুলিশ। বীরভূমের মাড়গ্রামে উদ্ধার হয়েছে ৬০ টি তাজা বোমা। শনিবার মাড়গ্রামেই উদ্ধার হয় আরও ১০০ টি বোমা। রবিবার দুবরাজপুরে উদ্ধার হয় ৩০টি বোমা। এছাড়াও দুটি ড্রাম ভর্তি প্রায় ৪০ টি বোমা উদ্ধার হয় মল্লারপুরে। তার পরে আবার দুবরাজপুর ও লাভপুরে উদ্ধার হয়েছে মোট ১৪০ টি বোমা। এক প্রকার বারুদের স্তূপে দাঁড়িয়ে রয়েছে বীরভূম। এর আগেও লাভপুর এবং মাড়গ্রামে বোমা উদ্ধার হয়েছে। তবে বীরভূমের একাধিক জায়গায় এই বিপুল পরিমান বোমা উদ্ধার নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিরোধীরা।

কটাক্ষ বিজেপি

কটাক্ষ বিজেপি

একের পর এক বোমা উদ্ধারের ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে বিজেপি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আই ওয়াশ করতে পুলিশকে নির্দেশ দিয়েছেন বলে অভিযোগ বিজেপির। রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই এমনই দাবি করেছে বিজেপি। এদিকে আজই নাড্ডার কাছে রিপোর্ট জমা দেবে বিজেপির প্রতিনিধি দল। বগটুই গ্রাম পরিদর্শনের পর রিপোর্ট জমা দেবে বলে জানা গিয়েছে। এদিকে সিবিআই জেরা জারি রেখেছ। আজ বগটুই গ্রামে সেিদনের ঘটনার সময় যে দমকলকর্মীরা কাজ করেছেন তাঁদের জেরা করা হবে বলে জানা গিয়েছে।

মোদীর বক্তব্যে নেই CAA! ক্ষোভ সামলে শান্তনু বললেন, কয়েক মাসের মধ্যেই 'ইপ্লিমেন্ট' মোদীর বক্তব্যে নেই CAA! ক্ষোভ সামলে শান্তনু বললেন, কয়েক মাসের মধ্যেই 'ইপ্লিমেন্ট'

English summary
3 more arrested in Bhadu Seikh incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X