• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উন্নয়ন নিয়ে 'বাকযুদ্ধে' রাজি, অভিষেকে আহ্বানে মমতাকে পাল্টা চ্যালেঞ্জ বিপ্লব দেবের

উন্নয়নের খতিয়ান নিয়ে মুখোমুখি বসুক বিজেপি। একাধিক সভা থেকে প্রকাশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার উত্তর ২৪ পরগনার অশোক নগরে অভিষেকের সেই চ্যালেঞ্জের পাল্টা জবাব দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। বিজেপি কতটা উন্নয়ন করতে পারে তা নিয়ে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনি বিতর্কে বসতে রাজি বলে অশোকনগরের রথ যাত্রা থেকে তৃণমূল কংগ্রেসকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিপ্লব দেব।

পরিবর্তন যাত্রায় বিপ্লব দেব

পরিবর্তন যাত্রায় বিপ্লব দেব

অশোক নগরে বিজেপির পরিবর্তন যাত্রায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে উড়িয়ে এনেছিল গেরুয়া শিবির। অশোক নগর, মধ্যমগ্রাম বারাসত পরিবর্তন যাত্রার রথ নিয়ে ঘুরে বেরান বিপ্লব দেব। ত্রিপুরার বাম দুর্গের পতনের পর বিপ্লব দেবকে মুখ্যমন্ত্রী করে বিজেপি। তারপর থেকে বিপ্লব দেবের একের পর এক বিতর্কিত মন্তব্যে তোলপাড় হয়েছে গোটা দেশ।

মমতাকে চ্যালেঞ্জ

মমতাকে চ্যালেঞ্জ

বিজেপির শাসনে কতটা উন্নয়ন হতে পারে তার খতিয়ান নিয়ে মুখোমুখি বসুন মমতা। প্রকাশ্যে তৃণমূল কংগ্রেস নেত্রীকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। ১০ মিনিটের মধ্যে সেই উন্নয়নের বাকযুদ্ধে মমতাকে ধরাশায়ী করবেন তিনি। রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিজেপি নেতা। গত ১০ বছরে বাংলায় কী উন্নয়ন হয়েছে। আর বিজেপির শাসন কালে মাত্র ৩ বছরে ত্রিপুরায় কী উন্নয়ন হয়েছে তার খতিয়ান তিনি পেশ করতে প্রস্তুত। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ত্রিপুরায় উন্নয়ন যজ্ঞ চলছে। বাংলাতেও তা হবে বলে দাবি করেছেন িবপ্লব দেব।

 অভিষেকের চ্যালেঞ্জ

অভিষেকের চ্যালেঞ্জ

অভিষেক বন্দ্যোপাধ্যায় এর আগে একাধিক সভায় প্রকাশ্যে বিজেপিরে বিতর্কে আহ্বান জানিয়েছেন। মমতা সরকারের রিপোর্ট কার্ডের সঙ্গে মোদী সরকারের ৮ বছরের উন্নয়নের খতিয়ান তুলনা করার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মোদী সরকারের রিপোর্ট কার্ড পেশ করার হিম্মত এখনও হয়নি বলে অভিযোগ করেছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ। বাংলায় উন্নয়ন কীভাবে হয়েছে তার খতিয়ান দিয়ে রিপোর্ট কার্ড পেশ করেছে মমতা সরকার।

ত্রিপুরায় আতঙ্কে বাসিন্দারা

ত্রিপুরায় আতঙ্কে বাসিন্দারা

মমতা বন্দ্যোপাধ্যায় এনআরসি নিয়ে বিজেপিকে নিশানা করে ত্রিপুরার তুলনা টেনেছিলেন। যাঁরা সোনার বাংলা গড়বেন বলেছেন তাঁরা এখনও সোনার অসম, সোনার গুজরাত,সোনার ত্রিপুরা কেন তৈরি করতে পারলেন না এই নিয়ে প্রশ্ন তুলেছিলেন মমতা। বিজেপি ক্ষমতায় আসার পর বাম জমানার থেকেই কঠিন পরিস্থিতর মধ্যে রয়েছেন ত্রিপুরার বাসিন্দারা আক্রমণ শানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। ত্রিপুরার মানুষের উপর অত্যাচাপ বেড়েছে। সিএএ, এনআরসি নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন তাঁরা।

বিপ্লবকে পাল্টা জবাব জ্যোতিপ্রিয়র

বিপ্লবকে পাল্টা জবাব জ্যোতিপ্রিয়র

বিপ্লব দেবের চ্যালেঞ্জের পাল্টা জবাব দিয়েছেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মণ্ডল। তিনি কটাক্ষ করে বলেছেন, ত্রিপুরায় মাফিয়া রাজ চলছে।গরিব মানুষ ত্রিপুরায় খেতে পান না। এক বালা খেয়ে থাকেন। ত্রিপুরার বিজেপি নেতারা চোরেদের মডেল বলেও কটাক্ষ করেছেন জ্যোতিপ্রিয় মণ্ডল।ন

English summary
West Bengal assembly election 2021: BJP leader Biplob Dev challenge Mamata Banerjee on open discourtion
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X