• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বসিরহাটে মাস্ক ও স্যানিটাইজার বিতরণের মাধ্যমে প্রতিষ্ঠা দিবস পালন করল তৃণমূল ছাত্র পরিষদ

  • By অভীক
  • |

করোনা আবহে সংক্রমনের আতঙ্কে মধ্যে যখন জুবুথুবু গোটা রাজ্য তথা দেশ। তারই মধ্যে একাধিক কর্মসূচি পালন করেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। কর্মসূচি পালন হয়েছে জেলায় জেলায়ও। এবার বসিরহাটে মাস্ক ও স্যানিটাইজার বিতরণের মাধ্যমে প্রতিষ্ঠা দিবস পালন করলো তৃণমূল ছাত্র পরিষদ।

বসিরহাটে মাস্ক ও স্যানিটাইজার বিতরণের মাধ্যমে প্রতিষ্ঠা দিবস পালন করল তৃণমূল ছাত্র পরিষদ

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসিরহাট কলেজ টিএমসিপি ইউনিটের সভাপতি অভিষেক মজুমদার ও বসিরহাট মহকুমা টিএমসিপি ইউনিটের কনভেনার পল্টু দাস সহ অন‍্যান‍্য সদস্যরা।

১৯৯৮ এর ২৮ শে আগষ্ট, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিষ্ঠা করেছিলেন তৃণমূল ছাত্র পরিষদ। তারপর থেকে প্রতি বছর কলকাতার মেয়ো রোডে সাড়ম্বরে পালিত হচ্ছে এই দিনটি। প্রতি বছর রাজ‍্যের বিভিন্ন প্রান্ত থেকে ছাত্রছাত্রীরা দলনেত্রী মমতা ব‍্যানার্জীর ডাকে সাড়া দিয়ে পৌছে যেত কলকাতা। কিন্তু এই বছর করোনা অতিমারির প্রভাবে সবকিছুতেই উলটপুরাণ।

তাই এই বছর বসিরহাট কলেজের ছাত্রছাত্রীরা বসিরহাট কলেজ প্রাঙ্গণে তৃণমূল ছাত্র পরিষদের দলীয় পতাকা উত্তোলনের মাধ‍্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক পরিধান করে এই প্রতিষ্ঠা দিবস পালন করা হয়। তাছাড়াও তৃণমূল ছাত্র পরিষদের বসিরহাট কলেজ ইউনিটের ছাত্রছাত্রীরা নেত্রীর নির্দেশ মতো পথচলতি মানুষকে মাস্ক বিতরণ করে।বসিরহাট মহকুমা তৃণমূল ছাত্র পরিষদের সহযোগিতায় ও বসিরহাট কলেজ তৃণমূল ছাত্র পরিষদ ইউনিটের উদ‍্যোগে এই বিশেষ দিবস পালিত হয়।

টিএমসিপির বসিরহাট মহকুমার কনভেনার পল্টু দাস কলেজ তথা বিদ‍্যালয়ের তরুণ প্রজন্মের কাছে বর্তমান শিক্ষাব‍্যবস্থা ও দলের গরিমা নিয়ে বার্তা দেন। পাশাপাশি, পশ্চিমবঙ্গ রাজ‍্য তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদকের নেতৃত্বেও বসিরহাট মহকুমা জুড়ে একাধিক ব্লকে টিএমসিপির প্রতিষ্ঠা দিবস পালন করা হয়‌।

‘দিঘায় কেবল ল্যান্ডিং স্টেশন প্রকল্পে লগ্নি করবে রিলায়েন্স’, কর্মসংস্থানের ঘোষণা মমতার

বিদ্যুতের বিল মকুবের পথে হাঁটতে চলেছে কেন্দ্র? সোশ্যাল মিডিয়ায় জোর তরজা, আসল সত্যি জানুন

English summary
TMCP foundation day celebrated by distributing Mask and Sanitizers in Basirhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X