• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুয়ারে সরকার কাজে বেরিয়ে খুন তৃণমূল নেতা, বিজেপির বিরুদ্ধে অভিযোগ তৃণমূলের

দুয়ারে সরকার কাজে বেরিয়ে আর বাড়ি ফিরলেন না বারুইপুরের তৃণমূল কংগ্রেস বুথ সভাপতি সুবীর ঘোষ। বাড়ির পাশে পুকুলে সকালে তাঁর দেহ ভেসে থাকতে দেখা যায়। ঘটনার নেপথ্যে বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের হাত রয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

দুয়ারে সরকার কাজে বেরিয়ে খুন তৃণমূল নেতা

মঙ্গলবার রাতে দুয়ারে সরকার কাজের জন্য বেরিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেতা সুবীর ঘোষ। কিন্তু গভীর রাত পর্যন্তও তিনি বাড়ি ফেরেননি। সকালে পরিবারের লোকেরা খাঁজাখুঁজি শুরু করেন। বাড়ির পাশের পুকুরে দেহ ভেসে উঠতে দেখা যায়। পুলিস গিয়ে দেহ উদ্ধার করেন। মাদারহাট পঞ্চায়েত প্রাক্তন সদস্য ছিলেন তিনি।

বিজেপি আশ্রিত দুষ্কৃতিরাই খুন করেছেন বলে অভিযোগ তৃণমূল কংগ্রেসের। যদিও তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। তিনি অভিযোগ করেছেন তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের কারণেই এই খুন বলে পাল্টা দাবি করেছে বিজেপি। গতকাল থেকেই বিজেপি কর্মী উলেন রায়ের মৃত্যু নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। বিজেপি কর্মীরা আক্রমণ শানিয়েছেন তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। পুলিসের গুলিতেই উলেন রায়ের মৃত্যু বলে অভিযোগ করা হয়েছে। পাল্টা আক্রমণ শানিয়েছে তৃণমূলও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন বিজেপি নিজেরাই মিছিল করে দলীয় কর্মীদের খুন করে।

কলকাতাঃ আইসিসিআর-এ ঢোল বাজিয়ে নাড্ডাকে স্বাগত জানালেন সৌমিত্র, শঙ্কুরা

English summary
TMC worker's mistry death at Baruipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X