• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খাবার দিয়ে ভোট কিনতে চাইছে তৃণমূল, দেগঙ্গায় দুয়ারে খাবার কর্মসূচি ঘিরে তুলকালাম দেগঙ্গায়

রাজ্যে বিপুল সাফল্য পেয়েছে দুয়ারে সরকার কর্মসূিচ। এবার সেই ধারা বজায় রাখতেই দুয়ারে খাবার কর্মসূচি নিয়ে দেগঙ্গায় রাস্তায় নামল তৃণমূল কংগ্রেস। অন্তঃসত্ত্বাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার লক্ষ্যেই এই খাবার বিতরণ কর্মসূচির আয়োজন করে তৃণমূল কংগ্রেস। কিন্তু সেটা সহজ ভাবে নিতে রাজি নয় বিজেপি। খাবার দিয়ে মানুষের ভোট কিনতে চাইছে তৃণমূল কংগ্রেস এমনই অভিযোগ করেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। এই কর্মসূচির প্রবল বিরোধিতা করেছেন তাঁরা।

খাবার বিতরণ তৃণমূলের

খাবার বিতরণ তৃণমূলের

অন্তঃসত্ত্বাদের পুষ্টিকর খাবার দিতে নতুন কর্মসূচি শুরু করেছে তৃণমূল কংগ্রেস। েদগঙ্গায় এই কর্মসূচি করেণ তৃণমূল কংগ্রেস বিধায়ক রহিমা মণ্ডল। প্যাকেটে করে তাঁদের পুষ্টিকর খাবার পৌঁছে দেওয়া হয়। ৯টি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি ঘুরে অন্তঃসত্ত্বাদের হাতে খাবারের প্যাকেট তুলে দেয় তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা।

পাড়ায় পাড়ায় ক্যাম্প

পাড়ায় পাড়ায় ক্যাম্প

দুয়ারে সরকার প্রকল্পের মতোই এই দুয়ারে খাবার কর্মসূচিতে পাড়ায় পাড়ায় ক্যাম্প করে অন্তঃসত্ত্বাদের খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে দেগঙ্গায়। শুধু খাবার নয় অন্তঋসত্ত্বাদের ওষুধ বিলি এবং তাঁদের চিকিৎসার জন্য হেল্পলাইন নম্বরও চালু করা হয়েছে। এই কর্মসূচি কর্যকর করার দায়িত্বে ছিলেন ব্লক তৃণমূল কংগ্রেস যুব সভাপতি আনিসুর রহমান।

বিজেপির আক্রমণ

বিজেপির আক্রমণ

তৃণমূল কংগ্রেসের এই কর্মসূিচর তীব্র সমালোচনা করেছে বিজেপি। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি খাবার দিয়ে ভোট কিনতে চাইছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের দেওয়া খাবার খেলে সন্তান জন্মের পর তোলাবাজ হবে বলে কটাক্ষ করেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। এই কর্মসূচির বিরোধিতায় সরব হয়েছেন তাঁরা।

দুয়ারে সরকারের সাফল্য

দুয়ারে সরকারের সাফল্য

একুশের ভোটকে মাথায় রেখেই দুয়ারে সরকার কর্মসূচির কথা ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নিয়ে এই কর্মসূচিতে অংশ নিয়ে স্বাস্থ্যসাথী কার্ড গ্রহন করেন। জেলায় জেলায় বিপুল সাফল্য পেেয়ছে দুয়ারে সরকার প্রকল্প। তারপরেই এই দুয়ারে খাবার কর্মসূচির সূচণা করেছে দেগঙ্গার তৃণমূল কংগ্রেস।

কলকাতাঃ স্থগিতাদেশ পুরসভার নিয়োগ প্রক্রিয়ায়

নন্দীগ্রামে শুভেন্দু ঠেকাতে তৃণমূলের 'ঢাল' সুব্রত! দেওয়া হল বিশেষ দায়িত্ব

English summary
TMC start Duare Khabar programme at Deganga
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X