• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলের হোতারা বিজেপি এজেন্ট, এবার বেসুরো গারুলিয়ায় তৃণমূল নেতা

  • By অভীক
  • |

উত্তর চব্বিশ পরগনার গারুলিয়াতে এবার তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। গারুলিয়ায় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ক্ষোভে দলীয় পদ থেকে ইস্তফা দিলেন গারুলিয়া শহরের ওয়ার্কিং প্রেসিডেন্ট পঙ্কজ দাস।

দলের হোতারা বিজেপি এজেন্ট, এবার বেসুরো গারুলিয়ায় তৃণমূল নেতা

গারুলিয়া অঞ্চলের দীর্ঘদিনের তৃণমূল নেতা পঙ্কজ দাসের অভিযোগ, 'বর্তমানে দলের রাশ যাদের হাতে আছে তারা আসলে বিজেপির এজেন্ট হিসেবে কাজ করছেন।

গারুলিয়া শহরে যোগ্য নেতৃত্বের অভাব রয়েছে। দলকে বহুবার বলেছি দলের রাশ যাদের হাতে দেওয়া হয়েছে তারাই দলের ক্ষতি করছে। কিন্তু দল আমার কথা শোনেনি। আমি দলে থেকে প্রতিবাদ করব। আমি দল ছাড়ছি না। তবে দলীয় পদে থাকব না। তাই দলের ওয়ার্কিং প্রেসিডেন্ট পদত্যাগ করার সিদ্ধান্ত নিলাম। দলের শীর্ষ নেতাদের কাছে আমি আমার পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছি।'

তবে পঙ্কজ দাসের পদত্যাগকে গুরুত্ব দিতে নারাজ গারুলিয়া পুরসভার পুর প্রশাসক তথা গারুলিয়ায় অন্যতম তৃণমূল নেতা সঞ্জয় সিং। তিনি বলেন, 'ওয়ার্কিং প্রেসিডেন্ট পদের অবলুপ্তি ঘটেছে। তবে আমাদের উপর ওর অনাস্থার কারন বুঝতে পারছি না। এই গারুলিয়া শহরে তৃণমূল কংগ্রেস দল ভালো জায়গায় আছে। নোয়াপাড়া বিধানসভা কেন্দ্র এলাকায় আমাদের পুরসভা এলাকা থেকে তৃণমূলকে ভাল লিড দেওয়ার জায়গায় আছি। পঙ্কজের ক্ষোভের বিষয়ে দল সিদ্ধান্ত নেবে। তবে ওর ক্ষোভের কারণ আমি জানি না। ও কী চাইছে সেটা দলকে পরিষ্কার করে বলুন।

গঙ্গা সাগরের পুণ্যার্থীদের জন্য নয়া অ্যাপ আনল রাজ্য সরকার

English summary
TMC leader of Garulia sparks controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X