• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কর্মিসভায় সাম্প্রদায়িক সম্প্রীতির মধ‍্য দিয়ে একুশের নির্বাচন জেতার ডাক তৃণমূলের

  • By অভীক
  • |

বসিরহাট মহকুমার বসিরহাট উত্তর ও মিনাখাঁ বিধানসভায় কর্মী সম্মেলনের মধ্য দিয়ে ২০২১ এর বিধানসভা জয় নিশ্চিত করতে চাইছে তৃণমূল কংগ্রেস। বসিরহাট উত্তর বিধানসভার রাহারআঁটির একটি কমিউনিটি হলে বসিরহাট এই কর্মিসভা অনুষ্ঠিত হয়। এই কর্মিসভা থেকে ২০২১-এি বিধানসভা নির্বাচনে জয় ছিনিয়ে আনার শপথ গ্রহণ করেন নেতা-কর্মীরা।

কর্মিসভায় সাম্প্রদায়িক সম্প্রীতির মধ‍্য দিয়ে একুশের নির্বাচন জেতার ডাক তৃণমূলের

উত্তর বিধানসভার চেয়ারম্যান এটিএম আব্দুল্লা রনি, বসিরহাট ২নং ব্লকের কার্যকরী সভাপতি সৌমেন মন্ডল, ব্লক সভাপতি সরোজ বন্দ্যোপাধ্যায় ও হাসনাবাদের ব্লক সভাপতি এস্কেন্দার গাজীরা এই সম্মেলনের নেতৃত্ব দেন। অন‍্যদিকে মিনাখাঁর ব্লক কমিউনিটি হলে মিনাখাঁর বিধায়িকা ঊষা রানি মণ্ডল, মিনাখাঁ বিধানসভার চেয়ারম্যান মৃত্যুঞ্জয় মণ্ডল, মিনাখাঁ ব্লক সম্পাদক কালাম মল্লিক ও সভাপতি আইয়ুব গাজী সহ বিশিষ্ট নেতৃত্বরা এই সম্মেলন পরিচালনা করেন।

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো পালিত হয় এই সম্মেলন। দুই সভা থেকেই '২১এ জয়ের ডাক দেওয়া হয়। বসিরহাট উত্তর বিধানসভার তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান এটিএম আব্দুল্লাহ্ রণি জানান, গত বিধানসভা নির্বাচনে বসিরহাট উত্তর বিধানসভায় ৫৮৬ ভোটে পরাজিত হয়েছিল তৃণমূল কংগ্রেস। কিন্তু ২০২১ এর বিধানসভা নির্বাচনে প্রায় ৫০ হাজার ভোটে তৃণমূল জিতবে।

এদিন বসিরহাট উত্তর বিধানসভার ১৩টি পঞ্চায়েত থেকে আসা কর্মীরা এদিন তৃণমূল কংগ্রেসকে জেতানোর শপথ গ্রহণ করলেন। পাশাপাশি মিনাখাঁ বিধানসভার ১২টি গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মী-সমর্থকরা রবিবার জেলা নেতৃত্বের নির্দেশ মতো কর্মীসভায় অংশগ্রহণ করেন।

সেখানে ২০২১ এর বিধানসভা নির্বাচনে জয়ের রূপরেখা তৈরি করে দেন মিনাখাঁ ব্লক তৃণমূল কংগ্রেসের সম্পাদক কালাম মল্লিক সহ অন‍্যান‍্য নেতৃত্বরা। এদিন জাতীয় পতাকা ও দলীয় পতাকার উত্তোলনের মধ্য দিয়ে নেতা, কর্মী ও সমর্থকরা শপথ নেন। একুশে নির্বাচনে জয়ের জন্য এই কর্মীসভায় সব ধর্মের মানুষের এক যোগসূত্র তৈরি হয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

কলকাতাঃ উচ্চমাধ্যমিকে সিলেবাস ৩০ থেকে ৩৫ শতাংশ পর্যন্ত ছেঁটে ফেলার প্রস্তাব

পাগড়ি কাণ্ডে সাম্প্রদায়িক রং একটি রাজনৈতিক দলের! নাম না করে স্বরাষ্ট্র দফতরের নিশানায় বিজেপি

English summary
TMC calls to win the 2021 Assembly elections through communal harmony in the worker’s meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X