• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাতলায় ভুটভুটি ডুবে মৃত তিন বছরের শিশুকন্যা

  • By অভীক
  • |

মাতলায় ভুটভুটি ডুবে মৃত্যু হল একজনের। নিখোঁজ আরও একজন। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় নদীর ঢেউয়ের তোড়ে ভুটভুটি ডুবে গেলে মৃত্যু হয় তিন বছরের শিশু কন্যা রেশমা মীর এবং নিখোঁজ হয় আনজেদ জমাদার নামে এক ব্যক্তি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার মাতলা নদীর পুরন্দর সংলগ্ন মগখালি এলাকায়।

মাতলায় ভুটভুটি ডুবে মৃত তিন বছরের শিশুকন্যা

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ক্যানিং থানার ইটখোলা অঞ্চলের দুই নম্বর গোলাবাড়ি গ্রামের এক ব্যাক্তির সৎকার করে দুপুরে বাসন্তী মগখালি ও ভরতগড়ে বাড়ি ফিরছিল একটি ভুটভুটি। ভুটভুটিতে ২২ জন ছিল। এর মধ্যে ১ জন শিশু কন্যা ছিল।

মাতলা নদীর পুরন্দর সংলগ্ন মগখালি এলাকায় হঠাৎই নদীর ঢেউয়ের তোড়ে ভুটভুটির তলা ফেঁটে যায়। ফলে ভুটভুটিতে জল ঢুকে ভুটভুটি ডুবে যায়। ভুটভুটি যাত্রীরা সাঁতার কেটে নদীর পাড়ে এসে ওঠে এবং আশপাশের মৎস্যজীবীরা উদ্ধার করে।

কিন্তু ঢেউয়ের তোড়ে তলিয়ে যায় আনজেদ জমাদার এবং নদীর নোনা জলে মৃত্যু হয় তিন বছরের শিশুকন্যা রেশমা মীরের। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ বাহিনী। পুলিশ জল পথে নিখোঁজের খোঁজে তল্লাশি শুরু করেছে। তবে এখনও পর্যন্ত নিখোঁজের খোঁজ পাওয়া যায়নি। তবে কিভাবে এমন ধরনের ঘটনা ঘটলো সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রতিদিন পাহাড় প্রমাণ সাহায্যের আবেদন আসে অসহায়দের ত্রাতা সোনু সুদের কাছে

{quiz_300}

English summary
Three year old dies after boat capsize in River
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X