• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত হলেন এক শিক্ষক, বন্ধ হল কসবার স্কুল

  • |

করোনা বিধি মেনেই চালু হয়ে গিয়েছে রাজ্যের একাধিক স্কুল। সংক্রমণ ব্যাধি মিনি চলছিল ক্লাস। কিন্তু তার পরেই ঘটল বিপত্তি। করোনা আক্রান্ত কসবা চিত্তরঞ্জন হাই স্কুলের এক শিক্ষক। তারপরেই বন্ধ করে দেওয়া হয়েছে স্কুল।

করোনা আক্রান্ত হলেন এক শিক্ষক, বন্ধ হল কসবার স্কুল

স্কুল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, আরও দুই শিক্ষকও জ্বরে আক্রান্ত হয়েছেন। এর ফলে তড়িঘড়ি স্কুলটি বন্ধ করে দেওয়া হয়েছে। স্কুলটি স্যানিটাইজ করা হবে। আপাতত স্কুল বন্ধই থাকছে। স্কুল ফের কবে খুলবে তা নোটিশ দিয়ে জানানো হবে বলে স্কুল কর্তৃপক্ষের তরফে জানিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, কয়েক সপ্তাহ আগেই এরাজ্যেই কোভিড প্রোটোকল মেনে খুলে যায় স্কুল। তবে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে আপাতত নবম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়ুয়াদেরই স্কুলে যাওয়ায় ছাড়পত্র মিলেছে। করোনার সংক্রমণ এড়াতে স্কুলে সেকশন বেড়েছে। যা নিয়ে সমস্যাও বেড়েছে একাধিক স্কুলের। স্কুলগুলিতে বেশি সেকশন হওয়ায় অনেক স্কুলেই শিক্ষকের সংখ্যা কম পড়ছে। করোনাকালে রাজ্যের সব স্কুলেই আপাতত নবম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত ক্লাস চালু হয়েছে।

কিন্তু সম্প্রতি রাজ্যের করোনা-গ্রাফ ফের ঊর্ধ্বমুখী। নতুন করে রাজ্যে উদ্বেগ বাড়াতে শুরু করেছে করোনা ভাইরাস। মঙ্গলবার স্বাস্থ্য দফতরের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, একদিনে বাংলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৮৯ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে ৬৩ জন কলকাতার বাসিন্দার। উত্তর ২৪ পরগনার বাসিন্দার ৫৯ জন। সব মিলিয়ে এরাজ্যে নোভেল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫ লক্ষ ৭৪ হাজার ৯৯ জন।

করোনার সেকেন্ড ওয়েভের ইঙ্গিত! আগেভাগে সতর্ক হল পশ্চিমবঙ্গ সরকার করোনার সেকেন্ড ওয়েভের ইঙ্গিত! আগেভাগে সতর্ক হল পশ্চিমবঙ্গ সরকার

English summary
Teacher Coronavirus infected, Kasba school stops function
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X