• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘‘এখানকার সাংসদ সর্বভুক'', অভিষেককে নিশানা করে 'ফিনিশ' করার বার্তা শুভেন্দু অধিকারীর

অভিষেক গড় ডায়মন্ডহারবারে দাঁড়িয়ে নরমে-গরমে মমতা বন্দ্যোপাধ্যায় ভাইপোকে বার্তা শুভেন্দু অধিকারীর। একদিকে যখন কাঁথিতে সভা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় অন্যদিকে আজ ডায়মন্ডহারবারে সভা করতে যান বিরোধী দলনেতা। আর সেখানে দাঁড়িয়ে
  • |
Google Oneindia Bengali News

অভিষেক গড় ডায়মন্ডহারবারে দাঁড়িয়ে নরমে-গরমে মমতা বন্দ্যোপাধ্যায় ভাইপোকে বার্তা শুভেন্দু অধিকারীর। একদিকে যখন কাঁথিতে সভা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় অন্যদিকে আজ ডায়মন্ডহারবারে সভা করতে যান বিরোধী দলনেতা। আর সেখানে দাঁড়িয়ে নজিরবিহীন আক্রমণ তাঁর। শুধু তাই নয়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে অর্ধ শিক্ষিত বলেও আক্রমণ নন্দীগ্রামের বিধায়কের।

অভিষেককে নিশানা করে ফিনিশ করার বার্তা শুভেন্দু অধিকারীর

যদিও পালটা কাঁথির সভা থেকে বিরোধী দলনেতাকে আক্রমণ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। পঞ্চায়েত নির্বাচনের আগে যা নিয়ে কার্যত তপ্ত রাজ্য রাজনীতি।

শুভেন্দুর সভা ঘিরে শুক্রবার রাত থেকেই উত্তেজনা ডায়মন্ডহারবারে। রাতেই তাঁর সভামঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ ওঠে। শুধু তাই নয়, ডেকোরেটার্সকে ভয় দেখানোর অভিযোগ তোলে। এমনকি আজ শনিবার সকাল থেকে বিভিন্ন জায়গাতে তৃণমূল পথ অবরোধ করে বলেও অভিযোগ। এমনকি হটুগঞ্জ এবং কুলপি সহ বিভিন্ন এলাকাতে বিজেপিতে নেতা-কর্মীদের উপর হামলার অভিযোগ সামনে আসে। যা নিয়ে একেবারে রণক্ষেত্র পরিস্থিতি তৈরি হয়।

আর এর মধ্যেই সভাস্থলে পৌঁছন শুভেন্দু অধিকারী। যা বিজেপি নেতা-কর্মীদের বাড়তি অক্সিজেন জোগায়। আর সেই সভায় উঠেই, বিরোধী দলনেতার হুঁশিয়ারি, শেষ পজন্ত সভা হচ্ছে। তবে বিজেপি কর্মীদের উপর হামলা নিয়ে রীতিমত উদ্বেগ প্রকাশ করেন শুভেন্দু। বলেন, আপনাদের ঠিক থাকতে হবে। আগামিদিনের জন্যে ঠিক থাকার কথা বলেন বিজেপি নেতা। তবে গত ২০১৬ সাল পর্যন্ত এখানে ভোট হত। কিন্ত্য এরপর থেকে আর ভোট হয়নি বলে অভিযোগ তাঁর। এজন্যে ভাইপোবাহিনীকেই দায়ি করেন বিরোধী দলনেতা।

অন্যদিকে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এদিন প্রথম থেকে আক্রমণ করেন শুভেন্দু। বলেন, এখানকার সাংসদ সর্বভুক। তিনি কয়লা খান, বালি খান! স্কুলের ইউনিফর্ম খান বলেও তোপ। এমনকি মানিক ভট্টাচার্যের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথাবার্তার প্রমাণ আছে বলেও সুর চড়ান বিজেপি নেতা। আর এরপরেই মোদীর প্রসঙ্গ টেনে শুভেন্দু অধিকারীর বার্তা, না খায়ুঙ্গা না খানে দুঙ্গা। দুর্নীতি করলে কেউ ছাড় পাবে না বলেও মন্তব্য বিরোধী দলনেতার মুখে।

তবে ডিসেম্বরে ফের এই জায়গাতেই সভা করতে আসবেন বলে জানান তিনি। তখন এক গাড়ি লাড্ডু নিয়ে আসবে বলে দাবি শুভেন্দুর। তবে কেন তা নিয়ে আসবেন সেই কারণ অবশ্য ফাঁস করেননি তিনি।

Recommended Video

ডিসেম্বরেই এক গাড়ি লাড্ডু বানিয়ে নিয়ে দক্ষিণ ২৪ পরগনায় আবার আসব: শুভেন্দু অধিকারী |OneIndia Bengali

অন্যদিকে এবার তিনি খেলা দেখাবেন বলে মন্তব্য করেছেন বুরোধী দলনেতা। তাঁর দাবি, এবার আমি খেলা দেখাব। শুধু প্রার্থী জোগাড় করে দিন! নমিনেশন করানোর দায়িত্ব আমার। মন্তব্য শুভেন্দু অধিকারীর। তাঁর দাবি, আমি যা ধরি তা শেষ করে ছাড়ি। স্টার্টিংয়ে না ফিনিশিংয়ে বিশ্বাস করি।

English summary
Suvendu Adhikari targets Abhishek Banerjee from Diamond harbour rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X