• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছেলের হাতে বাবা খুন, মায়ের অভিযোগে গ্রেফতার ছেলে

  • By অভীক
  • |

ছেলের কাছে মাছ বিক্রির টাকা চাওয়া নিয়ে বচসা, তার জেরেই ছেলের হাতে খুন হল বাবা। শুক্রবার এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সুন্দরবনের হিঙ্গলগঞ্জে। মায়ের অভিযোগের ভিত্তিতে খুনি ছেলেকে গ্রেপ্তার করেছে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ।

ছেলের হাতে বাবা খুন, মায়ের অভিযোগে গ্রেফতার ছেলে

পুলিশ জানিয়েছে, মৎস্যজীবী পরিবার। গত একমাস আগে সুন্দরবনের কালিন্দী নদীতে বাবা বাসুদেব হালদার ও ছেলে সাহেব মাছ ধরতে গিয়েছিল। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যাবেলা বাড়ি ফিরে আসে তারা। মায়ের অভিযোগের ভিত্তিতে, মাছ বিক্রি করে ছেলে সাহেবের অর্থ উপার্জন হয়েছে প্রায় ৩০ থেকে ৩৫হাজার টাকা। বাবা বাসুদেব সেই অর্থ চাইতে ৬২ বছরের বৃদ্ধ বাবাকে বেধড়ক মারধর করে বলে থানায় লিখিত অভিযোগ জানিয়েছে মা অঞ্জলী হালদার।

এমনকি শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলেও অভিযোগ ছেলের বিরুদ্ধে। মা প্রতিবাদ করলে তাঁকেও বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। এছাড়াও ছেলে ঘরের জিনিসপত্র ভাঙচুর করেছে বলে পুলিশে অভিযোগ জানিয়েছে মা।

পুলিশ আরও জানিয়েছে, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখে ঘটনায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়। ঘরের মধ্যে বাসুদেব হালদারের মৃতদেহ পড়ে রয়েছে। অঞ্জলি হালদারের অভিযোগের ভিত্তিতে ছেলে সাহেব হালদার কে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত ছেলে সাহেব হালদার কে আজ শুক্রবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। অন্যদিকে মৃতদেহ উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

হিঙ্গলগঞ্জ থানার মালঙ্গপাড়ার গ্রামবাসীদের অভিযোগ, প্রায় গন্ডগোল হত বাড়িতে। সংসারে বেশ কয়েকবার করে ছেলের বিরুদ্ধে বাবা ও মা কে মারধর করার অভিযোগ উঠেছে। সেই ঘটনার পুনরাবৃত্তি হয় এদিন। শুধু টাকা চাইতে ছেলে হাতে বাবা খুন না, অন্য কোনো কারণ আছে সেটাও তদন্ত রাখছে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ।

‘দিঘায় কেবল ল্যান্ডিং স্টেশন প্রকল্পে লগ্নি করবে রিলায়েন্স’, কর্মসংস্থানের ঘোষণা মমতার

সীমান্তে ইছামতির খাল থেকে উদ্ধার মৃতদেহ

English summary
Son murder father at Sundarban
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X