India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রকাশ্যে দিবালোকে এলোপাথাড়ি গুলি মগরাহাটে, মৃত এক, গুলিবিদ্ধ আরও এক

Google Oneindia Bengali News

ফের একবার প্রকাশ্যে গুলি চালানোর ঘটনা বাংলা। মগরাহাটে দুপুরে হঠাত করেই এক যুবক প্রকাশ্যে এলোপাথাড়ি গুলি চালায় বলে অভিযোগ। আর এই ঘটনায় গুলিবদ্ধ হয় দুজন। যার মধ্যে একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয়। বাকি আরও এক যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে।

প্রকাশ্যে দিবালকে এলোপাথাড়ি গুলি মগরাহাটে

ভর দুপুরে এই ঘটনায় তীব্র আতঙ্ক তৈরি হয়েছে এলাকায়। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের বিশাল বাহিনী। গিয়েছেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরাও।

পুলিশের প্রাথমিক ধারনা, এই ঘটনার ব্যক্তিগত আক্রশ থেকেই ঘটেছে। শুধু তাই নয়, সুদের কারবার নিয়ে সংঘাতের কারণেই এই ঘটনা বলেই মনে করছে তদন্তকারীরা। তবে কীভাবে বন্দুক পেল অভিযুক্ত তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। শুধু তাই নয়, কেনই বা গুলি চলল সেটিও পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে। একই সঙ্গে অভিযুক্তের খোঁজেও শুরু হয়েছে জোর তল্লাশি। অভিযুক্ত ব্যক্তির নাম আনোয়ার মোল্লা বলে জানা যাচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, বিকেল চারটের সময়ে হঠাত করেই গুলির শব্দ শোনা যায়। আর তা শোনার পরেই এলাকায় ছুটে এসে স্থানীয় লোকজন দেখেন, দুইপাশে দুজন গুলিবিদ্ধ অবস্থায় পড়ে রয়েছে। এখনও যা খবর, গুলিবিদ্ধ একজনকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ডায়মন্ডহারবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে যদিও কলকাতায় নিয়ে আসা হয় ওই ব্যক্তিকে। এমনটাই খবর।

অন্যদিকে পুলিশ সূত্রে জানা যাচ্ছে, অভিযুক্ত ওই ব্যক্তি সুদের কারবার করত। মোটা সুদের বিনিময়ে ওই ব্যক্তিদের মোটা অঙ্কের ধার দিয়েছিলেন বলেও দাবি। সম্প্রতি সেই টাকা মেটানো নিয়ে ওই দুই ব্যক্তির সঙ্গে ঝামেলা হয় বলেও পুলিশ সুত্র খবর। আর সেই টাকা মেটানো হবে না বলে নাকি তাঁরা জানায়। আর এরপরেই বুধবারের ঘটনা বলে মনে করা হচ্ছে।

আর এই ঘটনা ঘিরেই প্রশ্নের মুখে আইনশৃঙ্খলা। শুধু তাই নয়, শুরু হয়েছে রাজনৈতিক বিতর্কও। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, বাংলায় এত আগ্নেয়াস্ত্র আসছে কথা থেকে। মুখ্যমন্ত্রী এই বিষয়ে কোড়া নির্দেশ দিয়েছিলেন। তাহলে কি তল্লাশি হয় পুলিশের তরফে। রাজ্যে কেউ নিরাপদ নয় বলেও মন্তব্য স্থানীয় বিজেপি নেতার। যদিও এই ঘটনার সঙ্গে আইনশৃঙ্খলার কোনও প্রশ্ন নেই বলে পালটা জানিয়েছেন এক তৃণমূল নেতা।

গত কয়েকদিন আগেই মগরাগাটে দুজনকে নৃশংস ভাবে খুনের ঘটনা ঘটে। আর এর মধ্যেই ফের প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

English summary
shootout at magrahat south 24 parganas death one
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X