• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোগী মৃত্যুতে গাফিলতির অভিযোগে ধুন্ধুমার অশোকনগরে

  • By অভীক
  • |

চিকিৎসার গাফিলতিতে এক রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার উত্তর ২৪ পরগনার অশোকনগরে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয় পুলিশ।

রোগী মৃত্যুতে গাফিলতির অভিযোগে ধুন্ধুমার অশোকনগরে

পরিবার সূত্রে জানা গিয়েছে, অশোকনগর পুরসভার সেবা সদন মেডিক্যাল হলে। অশোকনগর থানা এলাকার বছর ৭২-এর বৃদ্ধ ননীগোপাল দাস তাঁর বাড়িতে বাথরুমে পড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। তারপর থেকে ননীগোপাল দাসের বুকে ব্যথা শুরু হয়। তড়িঘড়ি ওই বৃদ্ধকে চিকিত্‍সার জন্য অশোকনগর সেবা সদন হাসপাতালে নিয়ে আসেন পরিবারের লোকজন। চিকিত্‍সকরা ননীগোপাল দাসের প্রাথমিক চিকিত্‍সা করে বৃদ্ধকে আরজি কর হাসপাতালে রেফার করেন। চিকিত্‍সকের পরামর্শ অনুযায়ী ওই বৃদ্ধর পরিবারের লোকজন নিজেদের উদ্যোগে ভাড়া করে একটি অ্যাম্বুল্যান্স নিয়ে আসেন ননীগোপাল বাবুকে নিয়ে যাওয়ার জন্য। তারপরেই বাধে গোল। মারা যায় রোগী।

রোগী পরিবারের অভিযোগ, হাসপাতালের কর্মী এবং ফার্মাসিস্টের গাফিলতিতে মৃত্যু হয়েছে রোগীর। সেবা সদনের ওষুধ ব্যবসায়ী জীবন এবং আরও এক হাসপাতাল কর্মী মরণাপন্ন বৃদ্ধ রোগী ননীগোপাল দাসকে আটকে রাখে। তারা অ্যাম্বুল্যান্সের চালককে ধমক এবং গালিগালাজ করে। তারপর ওই অ্যাম্বুল্যান্সে করে অন্য রোগী অন্যত্র পাঠায় বলে অভিযোগ। এই টালবাহানার ফলে আরও প্রায় দু'ঘন্টা পেরিয়ে যায়। ফলে বিনা চিকিত্‍সায় মৃত্যু হয় বৃদ্ধ ননীগোপাল দাসের। এই ঘটনায় তীব্র ক্ষোভে ফেটে পড়েন বৃদ্ধের পরিবার ও প্রতিবেশীরা। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্বরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে অশোকনগর থানার বিশাল পুলিশ বাহিনী। তারা হাসপাতাল চত্বরে এসে মৃতের পরিবারের সঙ্গে দীর্ঘ সময় কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কলকাতাঃ ১০ দিন ধরে চলা বঙ্গধ্বনি কর্মসূচির সমাপ্তি করলেন সুজিত বসু, মিছিল করলেন তিনি

তৃণমূলে যোগ দিলেন টাইগার! গুরুংকে হুঁশিয়ারির ২৪ ঘণ্টার মধ্যেই ভোলবদলে চমক

English summary
Ruckus in Ashoknagar hospital over patient death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X