• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বসিরহাটে বেহাল নিকাশি ব্যবস্থার অভিযোগে রাস্তা কেটে অবরোধ স্থানীয় বাসিন্দাদের

  • By Avik
  • |

বসিরহাটে বেহাল নিকাশি ব্যবস্থার অভিযোগে রাস্তা কেটে অবরোধ স্থানীয় বাসিন্দাদের। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তোলেন স্থানীয়রা। অভিযোগ, দীর্ঘদিন ধরেই বেহাল অবস্থা এলাকার নালা নর্দমার। জলনিকাশের কোনও ব্যবস্থা নেই। তার ওপর বেহাল দশায় রাস্তাঘাট যাতে নাজেহাল সাধারণ মানুষ। নালা নর্দমা ভর্তি হয়ে জল ঢুকছে ঘরের ভেতর। আর তারই বেজায় ক্ষোভ দেখা দিচ্ছে মানুষের মধ্যে। আর সেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে এদিন।

বসিরহাটে বেহাল নিকাশি ব্যবস্থার অভিযোগে রাস্তা কেটে অবরোধ

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেহাল রাস্তা ও নিকাশি ব্যবস্থার জন্য রাস্তা কেটে অবরোধের সামিল বসিরহাট পৌরসভার ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। তাদের একটাই দাবি দীর্ঘদিন ধরে রাস্তা খারাপ। জনপ্রতিনিধিদের কোনও হেলদোল নেই‌। এর আগেও অল্প বৃষ্টিতেই উঠোনে ও ঘরে জল ডুবে গিয়েছে।

সেই বাইরে বেরোতে পারছে না পৌরবাসীরা। একাধিক বার কাউন্সিলের কে জানানো সত্ত্বেও কাউন্সিলররা একে অপরের দোষ চাপিয়ে ধামাচাপা দিয়ে গিয়েছে। প্রতিশ্রুতি দিলেও মেলেনি সুরাহা। ফলে বিপাকে পৌরবাসীরা। এদিকে উঠোনে জমা জল জমায় বিষাক্ত পোকামাকড়ের উপদ্রব রয়েছে। তাই এদিন রাস্তা কেটে বাসের ব্যারিকেড দিয়ে পানি বাসিন্দারা বিক্ষোভ দেখান ।

তাদের দাবি ,অল্প বৃষ্টি হলেই রাস্তার উপর এক হাঁটু জল নেই ড্রেন সংস্কার কাউন্সিলের প্রতি অতিষ্ট হয়ে রাস্তা কাটতে বাধ্য হল প্রবাসীরা। 13 নম্বর 14 নম্বর ওয়ার্ডের বডার এই রাস্তা ভোট আসলেই শুধু প্রতিশ্রুতি বাস্তবে কাজ হয়না। এমনটাই অভিযোগ পৌর নাগরিকদের তাদের দাবি অবিলম্বে রাস্তা সারাই না হলে আমরা বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হব।

English summary
People portest against poor drainage system in Basirhat by damaging road
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X