India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'এবার উডবার্ন ওয়ার্ডে ভর্তির সময় হয়ে এসেছে', সওকত মোল্লাকে হুঁশিয়ারি নওশাদ সিদ্দিকির

Google Oneindia Bengali News

নওশাদ সিদ্দিকির সঙ্গে সওকত মোল্লার বিরোধ চরমে। এবার প্রকাশ্যেই সওকত মোল্লাকে হুমতি দিলেন ভাঙর পূর্বের বিধায়ক নওশাদ সিদ্দিকি। তিনি স্পষ্ট অভিযোগ করেছেন সওকত মোল্লার উস্কানিতেই ভাঙরে একের পর এক অশান্তির ঘটনা ঘটছে। আর বেশি দিন দেরি নেই যখন সওকত মোল্লাকে পিজি হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হতে হবে।

সওকতকে হুঁশিয়ারি নওশাদের

সওকতকে হুঁশিয়ারি নওশাদের

ক্যানিং পূর্বের বিধায়ক বনাম ভাঙড়ের বিধায়ক। হুঁশিয়ারি-পাল্টা হুঁশিয়ারিতে সরকরম দক্ষিণ ২৪ পরগনা। ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লাকে রীতিমত হুঁশিয়ারি িদয়েছেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। ভোট পরবর্তী হিংসা নিয়ে এবার সওকত মোল্লার উপরে পাল্টা চাপ তৈরি করলেন নওশাদ। তিনি রীতিমত হুমকির সুরেই বলেছেন এবার ক্যানিং পূর্বের বিধায়ককে পিজি হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হতে হবে। ভোটের পর থেকে সওকত মোল্লার মদতেই ভাঙড় জুড়ে অশান্তি চলছে।

ভোট পরবর্তী হিংসার ঘটনায় তোলপাড় ভাঙর

ভোট পরবর্তী হিংসার ঘটনায় তোলপাড় ভাঙর

ভোট পরবর্তী হিংসা নিয়ে তৎপর রাজ্য বিজেপি। এরই মধ্যে আবার খবরে উঠে এসেছে সেই ভাঙড়। ক্যানিং পূর্ব এবং ভাঙড়ে ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত বেশ কয়েকজনের বাড়িতে গিেয়ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের প্রতিনিধিরা। গিয়েছিলেন রাজ্য মানবাধিকার কমিশনের প্রতিনিধিরাও। এই নিয়ে সওকত মোল্লা আর নওশাদ সিদ্দিকির মধ্যে প্রবল বিতণ্ডা তৈরি হয়েছে। ক্যানিং পূর্বের বিধায়ক প্রকাশ্যে অভিযোগ করেছেন, জাতীয় মানবাধিকার কমিশন যাঁদের নিয়ে ঘুরে বেড়িয়েছেন তাঁদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

পাল্টা আক্রমণ নওশাদের

পাল্টা আক্রমণ নওশাদের

ক্যানিং পূর্বের বিধায়কের আক্রমণের পাল্টা জবাব দিয়েছেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। প্রকাশ্যে সওকত মোল্লার নাম করে নওশাদ সিদ্দিকি বলেছেন, ক্যানিং পূর্বের বিধায়ক যে অভিযোগ করছেন তা একেবারেই মিথ্যে। বিজেপির মদতপুষ্ট সওকত এমনই আক্রমণ শানিয়েছেন তিনি। ভয় পেয়ে এই সব কথা বলছেন বলে অভিযোহ নওশাদের। আইএসএফ কর্মীরা ভোট মিেট যাওয়ার পরেও ঘরে ফিরতে পারছেন না এই নিয়ে আদালতে অভিযোগ জানিয়েছিলেন তিনি। সেকারণেই জাতীয় মানবাধিকার কমিশনের প্রতিনিধিরা এসেছিলেন।

সওকতের মদতেই অশান্তি

সওকতের মদতেই অশান্তি

নওশাদ সিদ্দিকি অভিযোগ করেছেন ভাঙড়ে অশান্তি ছড়াতে মদত দিচ্ছেন ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লা। তাঁদের লোকেদের কীর্তি দেখে গিয়েছে মানবাধিকার কমিশনের প্রতিনিধিরা। সওকত মোল্লা খুব তাড়াতাড়ি পিজির উডবার্ন ওয়ার্ডে বিশ্রাম নেবেন বলে কটাক্ষ করেছেন তিনি। এই নিয়ে ভাঙড় এবং পূর্ব ক্যানিয়ের বিধায়কের মধ্যে প্রবল টানাপোড়েন তৈরি হয়েছে। একে অপরের বিরুদ্ধে লাগাতার আক্রমণ শানিয়ে চলেছেন।

একশো দিনের কাজের টাকা বন্ধ পাঁচ মাস, কেন্দ্রকে নিশানা করে বিকল্পের বার্তা মমতারএকশো দিনের কাজের টাকা বন্ধ পাঁচ মাস, কেন্দ্রকে নিশানা করে বিকল্পের বার্তা মমতার

English summary
Nawshad Siddique and Saukat Molla update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X