• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-অনুগামীর ঘরওয়াপসি তৃণমূলে, বিজেপি ছাড়ার হিড়িকে সব জল্পনার অবসান

Google Oneindia Bengali News

মুকুল রায় তৃণমূলে যোগ দিতেই বিজেপি ছাড়ার হিড়িক পড়েছে অনুগামীদের। শীর্ষসারির নেতাদের এখনও ফেরানো না হলেও জেলা ও ব্লকস্তরের নেতারা যে দলে দলে তৃণমূলে ফিরতে শুরু করেছেন, তার আভাস মিলতে শুরু করেছে। রবিবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুকুল ঘনিষ্ঠ বিজেপি নেতা তপন সিনহা যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

জল্পনার অবসান ঘটল তৃণমূলে যোগদানে

জল্পনার অবসান ঘটল তৃণমূলে যোগদানে

মুকুল রায়ের তৃণমূলে প্রত্যাবর্তনের দিনই উত্তর ২৪ পরগনার বনগাঁ সাংগঠনিক জেলা সহ সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তপন সিনহা। বিজেপিতে কাজ করতে পারছেন না বলে তিনি দল ছাড়ার সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন। তখন থেকেই জল্পনা ছিল, তিনি এবার তৃণমূলে যোগ দিতে পারেন। এদিন সেই জল্পনার অবসান ঘটল তাঁর তৃণমূলে যোগদানের পর।

মুকুল রায় তৃণমূলে ফিরতেই ঘরওয়াপসি

মুকুল রায় তৃণমূলে ফিরতেই ঘরওয়াপসি

উল্লেখ্য, তপন সিনহা বরাবরই মুকুল রায় ঘনিষ্ঠ নেতা হিসেবে পরিচিত। তিন মুকুল রায় অনুগামী হয়েই ২০১৭ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন। আবার মুকুল রায় ঘরে ফিরতেই তিনি ফিরে এলেন তৃণমূলে। শুধু তপন সিনহা নন, এমন অনেক নেতাই তৃণমূলে ফেরার জন্য মুখিয়ে রয়েছেন। শুধু দলের সবুজ সংকেতের অপেক্ষা। তারপরই হিড়িক পড়ে যাবে ঘরওয়াপসির।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ নিচুতলার নেতাদের

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ নিচুতলার নেতাদের

উত্তর ২৪ পরগনা জেলায় বেশ কিছুদিন ধরেই বিজেপির অন্দরে ভাঙন রেখা স্পষ্ট হয়ে উঠেছিল। নিচুস্তরের অনেক নেতাই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছিলেন। অনেকে আবার বেসুরো বাজছেন। তাঁদের যোগদানও ধীরে ধীরে হবে বলে মনে করছে রাজনৈতিক মহল। তপন সিনহার পর উত্তর ২৪ পরগনার রতন ঘোষ, বাবু মাস্টার ওরফে ফিরোজ কামাল গাজিকে নিয়ে জল্পনা চড়েছে।

মুকুল রায়ের সঙ্গে সাক্ষাতে জল্পনা তুঙ্গে

মুকুল রায়ের সঙ্গে সাক্ষাতে জল্পনা তুঙ্গে

শনিবারই বাবু মাস্টার সাক্ষাৎ করেন মুকুল রায়ের সঙ্গে। মুকুল রায়ের সল্টলেকের বাড়িতে এসে বাবু মাস্টারের সাক্ষাৎ-পর্বের পর জল্পনার পারদ আরও চড়তে শুরু করে। বাবু মাস্টার বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করতেই তাঁর বিরুদ্ধে পোস্টার পড়েছিল। তাঁকে দলে নিতে গররাজি একাংশ। বিজেপির একাংশও তাঁকে মানতে চায়নি, তিনিও মানিয়ে নিতে পারছেন না বিজেপিতে। তাই অগত্যা মুকুল রায়ের শরণাপন্ন বলে জানা গিয়েছে শুভেন্দু-পরবর্তী সময়ে বিজেপিতে যোগ দেওয়া এই নেতা।

মমতার বিরুদ্ধে প্রার্থী দিতে চান না অধীর, রাজ্য রাজনীতিতে কি নয়া সমীকরণের পূর্বাভাসমমতার বিরুদ্ধে প্রার্থী দিতে চান না অধীর, রাজ্য রাজনীতিতে কি নয়া সমীকরণের পূর্বাভাস

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Mukul Roy follower joins TMC leaving BJP in North 24 Pargana
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X