• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুষ্কৃতী হামলায় গুরুতর আহত সংখ্যলঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা, ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী

প্রশ্নের মুখে রাজ্যের আইনশৃঙ্খলা! তৃতীয় দফার ভোটে সকাল থেকে রাত পর্যন্ত অশান্তির ছবি দেখে বাংলার মানুষ। এমনকি, ভোটগ্রহণের পরেও অশান্তি অব্যাহত। এবার আক্রান্ত রাজ্যের মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা।

দুষ্কৃতী হামলায় গুরুতর আহত সংখ্যলঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দ

ভোটের দিন তাঁর সঙ্গে বচসা বাধে। আর সেই বচসা থেকেই আজ বুধবার ঘটনার সূত্রপাত বলে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। পুড়িয়ে দেওয়া হয় একের পর এক বাস, গাড়ি।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। পরিস্থিতি এখন কিছুটা শান্ত হলেও বসানো হয়েছে পুলিশ পিকেটিং।

মগরাহাট পশ্চিম কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা বিদায়ী সংখ্যলঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা। জানা যাচ্ছে, কলকাতা থেকে বাড়ি ফেরার পথে উস্তির রাজারহাটে আক্রান্ত হন তিনি। কেউ কিছু বুঝে ওঠার আগেই একদল দুস্কৃতি তাঁর উপর হামলা করে বলে অভিযোগ।

লাঠির আঘাতে মাথা ফাটে তাঁর। আহত হয়েছেন তাঁর এক নিরাপত্তারক্ষীও। দু'জনকেই স্থানীয় বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাটিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে জোর রাজনৈতিক চাপানোতর। তৃণমূলের অভিযোগ এই ঘটনার সঙ্গে জড়িত আইএসএফ। তাঁদের আশ্রিত দুস্কৃতিরাই এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ। যদিও এই ঘটনার সঙ্গে আইএসএফ কখনই জড়িত নয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, প্রার্থীর ওপর হামলার প্রতিবাদে দেউলা স্টেশন অবরোধ করে তৃণমূল কর্মীরা। ফলে আধঘন্টা ডায়মন্ড হারবার শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ব়্যাফ ও কেন্দ্রীয় বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য বুধবার সকালে উস্তির রাজারহাটে ব্যাপক বোমাবাজি হয়। এলাকায় আতংকের পরিবেশ তৈরি হয়। খবর পাওয়ার পরেই এদিন সন্ধেয় কলকাতা থেকে গাড়িতে বাড়ি ফেরার সময় রাজারহাটের কাছে গাড়ি থামিয়ে রাস্তায় নামেন গিয়াসউদ্দিন মোল্লা।

সকালে কারা বোমা ছুঁড়েছে সে বিষয়ে খোঁজখবর নেন। মগরাহাট পশ্চিম যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ইমরান হাসানের অভিযোগ, সেইসময়ই স্থানীয় পার্টিঅফিস থেকে দুষ্কৃতীরা লাঠি হাতে বেরিয়ে আসে বলে অভিযোগ। এমনকি, কেউ কিছু বুঝে ওঠার আগেই গিয়াসউদ্দিন মোল্লার মাথায় আঘাত করে।

এমনকি তাঁদের টার্গেট করে পাথর ব্রিষ্টি করা হয় বলেও অভিযোগ। গিয়াসউদ্দিন মোল্লার গাড়ি ভাঙচুর হয়। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আনে পরিস্থিতি।

English summary
ahead of west bengal assembly election 2021 minister giasuddin molla allegedly attacked by bjp on wednesday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X