• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পুলিশ অন্যায় করলে আমার ঘাড়ে দোষ! হিঙ্গলগঞ্জের সভা থেকে পুলিশকে নজিরবিহীন ধমক মুখ্যমন্ত্রীর

পুলিশ অন্যায় করলে আমার ঘাড়ে দোষ! হিঙ্গলগঞ্জের সভা থেকে পুলিশকে নজিরবিহীন ধমক মুখ্যমন্ত্রীর
Google Oneindia Bengali News

হিঙ্গলগঞ্জের সফরে সামশেরগঞ্জের প্রথম সভা থেকেই নজির বিহীন আক্রমণাত্মক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি প্রকাশ্যে পুলিশ-প্রশাসনের আধিকারীকদের ধমক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি প্রকাশ্যেই পুলিশের কাজ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করে বলেছেন সরকার সাধারণ মানুষের জন্য কাজ করতে চায়। কিন্তু কিছু প্রশাসনিক আধিকারীকদের কাজের গাফিলতির কারণে দায় নিতে হচ্ছে সরকারকে।

পুলিশকে নিয়ে ক্ষোভ প্রকাশ

পুলিশকে নিয়ে ক্ষোভ প্রকাশ

উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জের সভা থেকে বেনজির অবস্থান দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। হিঙ্গলগঞ্জের সভা থেকে নিজের পুলিশ-প্রশাসনের আধিকারীকদের তীব্র ভর্ৎসনা করলেন তিনি। সরাসরি পুলিশকে আক্রমণ করেছেন তিনি। 'পুলিশ িঠক মত কাজ না করলে তার দায় নিতে হয় আমাকে'। তিনি অভিযোগ করেছেন সরকার কাজ করতে চাইলেও কিছু কিছু প্রশাসনিক আদিকারীক রয়েছে তাঁদের জন্য সরকারকে কথা শুনতে হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য গত কয়েকদিন ধরেই রাজ্য পুলিশকে নিশানা করে চলেছে বিরোধীরা। গত রবিবার ঠাকুরনগরের সভা থেকে পুলিশকে তীব্র নিশানা করেছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছিলেন,'তোলামূল পার্টির পার্টি অফিসের পরিণত হয়েছে থানাগুলি'। রাজ্যের মুখ্যমন্ত্রী হওয়ার পাশাপাশি রাজ্যের পুলিশমন্ত্রীও তিনি। তাই বারবার পুলিশের ভাবমূর্তিতে আঘাত হানার চেষ্টা চালাচ্ছে বিজেপি।

জেলা শাসক-বিডিওকে ধমক

জেলা শাসক-বিডিওকে ধমক

এদিন হিঙ্গলগঞ্জের সভা থেকে শীত বস্ত্র বিতরণ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মঞ্চ থেকেই সেই শীত বস্ত্র কোথায় জানতে চান। তারপরেই বিডিওকে ধমক দেন মুখ্যমন্ত্রী। মঞ্চ থেকেই মাইক হাতে করে তিনি বলেন আজই এই মঞ্চ থেকে শীত বস্ত্র বিতরণ করার কথা তাঁর সেগুলো বিডিও অফিসে কেন গেল। বিডিও তার সদুত্তর দিতে পারেননি। তারপরেই তিনি অত্যন্ত ক্ষোভ প্রকাশ করে বলেন, যতক্ষণ না শীত বস্ত্র এখানে এসে পৌঁছছে ততক্ষণ তিনি বসে থাকবেন মঞ্চে। সভায় যাঁরা এসেছেন তাঁরাও বসে থাকবেন। যাকে বলে নজির বিহিনী অবস্থান দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী। ১৭ মিনিট মঞ্চে চুপ করে বসে ছিলেন তিনি। মুখ্যসচিব থেকে শুরু করে বিধায়ক সাংসদ অনেক চেষ্টা করেও তাঁর মান ভাঙাতে পারেননি।

১৭ মিনিট পর এলো শীত বস্ত্র

১৭ মিনিট পর এলো শীত বস্ত্র

মুখ্যমন্ত্রীর ধমক খেয়ে তড়িঘড়ি শীত বস্ত্র নিয়ে হাজির হন বিডিও। তারপরে মঞ্চেই শীতবস্ত্র বিতরণ শুরু করেন তিনি। মঞ্চ থেকেই তিনি বার্তা দিয়েছেন রাজ্য সরকার সাধারণ মানুষের জন্য কাজ করতে চায়। সেই কাজ যদি কেই করব বলেও না করে দেয় তাহলে তিনি খুব রেগে যান। প্রসঙ্গত উল্লেখ্য আম্ফান ঝড়ের পর ত্রাণ বিলি নিয়ে সুন্দরবনের একাধিক জায়গায় বিক্ষোভ হয়েছিল। বিজেপি এই নিয়ে সরব হয়েছিল। সেকারণেই এদিন শীত বস্ত্র বিতরণ নিয়ে জেলার প্রশাসনিক আধিকারীকদের কড়া বার্তা দিতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

ভোটার কার্ডে নাম তোলা নিয়ে বার্তা

ভোটার কার্ডে নাম তোলা নিয়ে বার্তা

এদিন হিঙ্গলগঞ্জের সভা থেকে ভোটার তালিকায় নাম তোলা নিয়ে বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন ভোটার তালিকায় নাম তুলতে আধার কার্ডের প্রয়োজন হয় না। আধার কার্ড একেবারেই বাধ্যতামূলক নয়। সুপ্রিম কোর্ট এই রায় দিয়েছে। কাজেই কেউ যদি বলে ভোটার কার্ডে নাম তুলতে আদার কার্ড প্রয়োজন, তাহলে সেটা ঠিক নয়। এই নিয়ে গ্রামবাসীদের সতর্ক থাকার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই সিএএ নিয়ে হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছিলেন বাংলায় সিএএ চালু হবেই।

১৫ হাজার শীতবস্ত্র কোথায় রেখেছেন? ভাষণ থামিয়ে মঞ্চে বসে পড়লেন ক্ষুব্ধ মমতা বন্দ্যোপাধ্যায় ১৫ হাজার শীতবস্ত্র কোথায় রেখেছেন? ভাষণ থামিয়ে মঞ্চে বসে পড়লেন ক্ষুব্ধ মমতা বন্দ্যোপাধ্যায়

English summary
Mamata Banerjee critisized Police Officials
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X