• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির যুব নেতৃত্বে ভাঙন, দল ভেঙে শ'য়ে শ'য়ে তৃণমূল কংগ্রেসে যোগ

  • By অভীক
  • |

রাজ্য জুড়ে যখন দল পরিবর্তন করে ভাঙনের ধারা অব্যাহত রয়েছে, তখন তৃণমূল কংগ্রেসের ছাত্র যুব প্রতিষ্ঠা দিবসে বিজেপি ও এবিভিপি থেকে রাজ্যের শাসক দল তৃণমূল ও তৃণমূল ছাত্র-পরিষদে যোগ দিল ছাত্র নেতা কর্মী সমর্থক মিলিয়ে দুই শতাধিক।

বসিরহাটে দলবদল

বসিরহাটে দলবদল

জানা গিয়েছে, এদিন তৃণমূল ছাত্র যুবর প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বসিরহাট দু'নম্বর ব্লকের নলডি বাজারের প্রতিষ্ঠাতা দিবসের অনুষ্ঠানে আয়োজন করা হয়। অনুষ্ঠানে দলে আগতদের হতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন বসিরহাট ২ নং ব্লকের তৃনমুলের যুব সভাপতি নেতা সমীর বাছাড়, কার্যকারী সভাপতি সৌমেন মণ্ডল, যুবনেতা বুলবুল ইসলাম, রন মল্লিক ছাত্রনেতা মহাকুমা পল্টু দাস, সুদীপ সিংহ সহ স্থানীয় নেতা নেতৃত্ব।

বিজেপিতে ভাঙন

বিজেপিতে ভাঙন

এদিন বিজেপি ছাত্রসংগঠন এবিভিপি ও যুব বিজেপি নেতা ও বিজেপি নেতৃত্ব থেকে ছাত্রনেতা রবিদাস, তারক নাথ, প্রবীর নাথ সহ ২০০ জন নেতাকর্মী ছাত্র।

যুব নেতাদের অভিযোগ

যুব নেতাদের অভিযোগ

বিজেপি ছাত্র নেতাদের অভিযোগ, দলে আমাদের কোনও জায়গা নেই। যারা বাইরে থেকে এসে দলে যোগ দিচ্ছে তাদের প্রাধান্য দেওয়া হচ্ছে। তাই আমরা আমাদের ভুল বুঝতে পেরে দল পরিবর্তন করেছি।

বিজেপিতে দুর্নীতির অভিযোগ

বিজেপিতে দুর্নীতির অভিযোগ

তাদের আরও দাবি, দলের দুর্নীতির কথা কাউকে বলতে পারছি না, ক্ষমতায় না এসে বিজেপি নেতা-নেত্রীরা দুর্নীতিতে জড়িয়ে যাচ্ছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল যুব রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় আদর্শ অনুপ্রাণিত হয়ে আমরা আজকে দোলের যোগ দিলাম যাতে মানুষের উন্নয়ন করতে পারি। লড়াই মধ্য দিয়ে আগামী দিনে আমরা এগিয়ে যাব। আজকে যোগদানের মধ্য দিয়েই সংকল্প নিলাম।

বিজেপির রাজ্য সভাপতিই বলছেন মোদীর নামে ভোট দেবে না মানুষ! বিতর্ক তুঙ্গে

English summary
Hundreds of BJP cadres joins ূtmc in Basirhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X