• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শব্দবিধি মেনে করতে হবে সভা, শর্ত সাপেক্ষে ডায়মন্ড হারবারে শুভেন্দুর সভার অনুমতি হাইকোর্টের

শব্দবিধি মেনে করতে হবে সভা, শর্ত সাপেক্ষে ডায়মন্ড হারবারে শুভেন্দুর সভার অনুমতি হাইকোর্টে
Google Oneindia Bengali News

অভিষেকের গড়ে সভার অনুমতি পেলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। হাইকোর্টের দ্বারস্থ হয়েছিল বিজেপি। শেষে শর্ত সাপেক্ষে ডায়মন্ড হারবারের লাইট হাউসের মাঠে সভা করার অনুমতি দেওয়া হয়েছে। শব্দবিধি মেনে সভা করতে হবে শুভেন্দু অধিকারীকে। ইতিমধ্যেই সভার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। বিজেপির পক্ষ থেকে আয়োজন করা হচ্ছে।

অভিষেকের গড়ে সভা শুভেন্দুর

অভিষেকের গড়ে সভা শুভেন্দুর

দুই রাজনৈতিক প্রতিপক্ষ মুখোমুখি। অভিষেকের গড়ে এবার সভা করতে চলেছে প্রবল প্রতিপক্ষ শুভেন্দু অধিকারী। প্রথমে অনুমতি দেয়নি প্রশাসন। তারপরেই বিজেপি হাইকোর্টের দ্বারস্থ হয়। ডায়মন্ড হারবারে লাইট হাউসের মাঠে সভা করার অনুমতি চেয়ে হাইকোর্টে আবেদন করে। শাসক দলের নির্দেশেই পুলিশ প্রশাসন শুভেন্দু অধিকারীকে সভা করার অনুমতি দিচ্ছে না বলে অভিযোগ করেছে বিজেপি।

শর্ত সাপেক্ষে অনুমতি

শর্ত সাপেক্ষে অনুমতি

বিজেপির করা মামলায় শর্ত সাপেক্ষে অনুমতি দিল হাইকোর্ট। ডায়মন্ড হারবারের মাঠে আগামীকাল সভা করতে পারবেন শুভেন্দু অধিকারী তবে সেটা করতে হবে শর্ত মেনে। শব্দবিধি মেনে সভা করার অনুমতি দেওয়া হয়েছে। অর্থাৎ তাড়স্বরে মাইক বাজিয়ে শুভেন্দু অধিকারীর সভা করা যাবে না। সেই শর্ত মেনেই সভা করা হবে বলে জানিয়েছে বিজেপি। ইতিমধ্যেই তার প্রস্তুতি শুরু করে দিয়েছে তারা। এর আগে এই লাইট হাউস মাঠেই সভা করেছেন প্রধানমন্ত্রী মোজী, জেপি নাড্ডারা। সেই মাঠ পরিষ্কারের কাজ শুরু করে দিয়েছেন বিজেপি কর্মী সমর্থকরা।

শুভেন্দুর গড়ে অভিষেকের সভা

শুভেন্দুর গড়ে অভিষেকের সভা

আগামীকাল আবার শুভেন্দু অধিকারীর গড় কাঁথিতে সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই সভার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। শান্তিকুঞ্জের কাছেই হবে সভা। গতকাল হাইকোর্টের কাছ থেকে অনুমতিও নিয়ে নিয়েছে শাসক দল। শুক্রবার সভার প্রস্তুতি খতিয়ে দেখতে গিয়েছেন রাজ্যের কারা মন্ত্রী অখিল গিরি। তিনি জানিয়েছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আয়োজন যাতে ঠিক মত হয় সেটা নজরে রাখতেই তিনি এখানে এসেছেন। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগে রাষ্ট্রপতি দ্রৌুপদী মুর্মুকে নিয়ে করা অখিল গিরির মন্তব্যের কড়া সমালোচনা করে তাঁেক মন্ত্রিসভা থেকে অপসারণের দাবি জানিয়েছিলেন অখিল গিরি।

পঞ্চায়েত ভোটে কড়া টক্কর

পঞ্চায়েত ভোটে কড়া টক্কর

পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে পরিস্থিতি । শাসক দল পূর্বমেদিনীপুরে শুভেন্দুর প্রভাবিত একাদিক এলাকায় সুর চড়াতে শুরু করেছে। নন্দীগ্রামে শুভেন্দুর বিরুদ্ধে শক্তি বাড়াতে শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। কুনাল ঘোষকে দায়িত্ব দিয়ে পাঠানো হয়েছে। দায়িত্ব নেওয়ার প্রথম দিন থেকেই শুভেন্দুর বিরুদ্ধে আস্ফালন শুরু করে দিয়েছেন কুনাল ঘোষ। তারপরেই আবার শুভেন্দুর গড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

'বাঙালিদের জন্যে শুধুই মাছ রান্না করবেন', গুজরাত ভোটে 'বাঙালি বিদ্বেষ' মন্তব্য পরেশ রাওয়ালের মুখে 'বাঙালিদের জন্যে শুধুই মাছ রান্না করবেন', গুজরাত ভোটে 'বাঙালি বিদ্বেষ' মন্তব্য পরেশ রাওয়ালের মুখে

English summary
Suvendu Adhikary permitted to meeting at Kolkata High Court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X