• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গারুলিয়ার কালী পুজো মণ্ডপে রহস্যজনকভাবে আগুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে

  • By অভীক
  • |

রবিবার কাকভোরে উত্তর ২৪ পরগনার নোয়াপাড়ার গারুলিয়ার ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের কালী পুজোর প্যান্ডেলে রহস্যজনকভাবে আগুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনায় পুড়ে ছাই হয়ে গিয়েছে গোটা প্যান্ডেল। যদিও ওই প্যান্ডেলের মূর্তির কোনও ক্ষতি হয়নি।

গারুলিয়ার কালী পুজো মণ্ডপে রহস্যজনকভাবে আগুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এবছর নোয়াপাড়া ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের চলতি বছরের কালীপুজো ৪৯ তম বছরে পদার্পণ করেছিল। এদিন ভোরে স্থানীয় বাসিন্দারা গারুলিয়ার তালতলা খেলার মাঠে ওই কালী পুজোর প্যান্ডেলে আগুন দেখতে পেয়ে ছুটে আসে। তখন ওই প্যান্ডেলে পুজো উদ্যোক্তারা কেউ উপস্থিত ছিলেন না। বাসিন্দারা নিজেরাই কোনও ক্রমে মায়ের মূর্তিটি উদ্ধার করে পার্শ্ববর্তী কংক্রিটের একটি মন্দিরে নিয়ে গিয়ে রাখেন। প্যান্ডেলের আগুন নিজেরাই জল দিয়ে নিয়ন্ত্রণে আনে স্থানীয় বাসিন্দারা।

কলকাতা : এক ফোনে কালীপুজোর খিচুড়ি থেকে ভাইফোঁটার গিফট্, অভিনব উদ্যোগ

পুজো উদ্যোক্তারা বলেন, শনিবার গভীর রাত পর্যন্ত তালতলা মাঠে নিষ্ঠার সঙ্গে মা কালীর পুজো সম্পন্ন হয়। ততক্ষণ প্যান্ডেলের কোনও ক্ষতি হয়নি। তবে বাজি পোড়ানো চলতি বছরে নিষিদ্ধ করা হলেও বহিরাগত কিছু যুবক ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের পুজো মণ্ডপের সামনে খেলার মাঠে বাজি পোড়াচ্ছিল। ক্লাবের সদস্যরা তাদের বাজি পোড়াতে নিষেধ করলে ওই যুবকদের সঙ্গে ক্লাব সদস্যদের বচসা শুরু হয়। যদিও তারপর ওই যুবকরা সেখান থেকে চলে যায়। তার কয়েক ঘণ্টা পরে এই আগুন লাগার ঘটনা ঘটে। তা থেকে স্থানীয় বাসিন্দাদের ধারণা হয় সেই শত্রুতা থেকেই হয়তো দুষ্কৃতীরা ওই প্যান্ডেলে আগুন লাগিয়ে দিয়ে থাকতে পারে। তবে এই দুর্ঘটনা প্রদীপের আগুন থেকেও ঘটতে পারে বলে মনে করছে প্রশাসন।

করোনার আবহে সাংস্কৃতিক অনুষ্ঠানে নিষেধাজ্ঞা জারি রাজ্য প্রশাসনের

English summary
Fire broke out in Noapara in the morning of Kali Puja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X