• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

৪০ লক্ষ টাকার বিনিময়ে ভুয়ো নিয়োগপত্র, বরানগরে ফাঁস ভুয়ো সিবিআই অফিসারের কীর্তি

৪০ লক্ষ টাকার বিনিময়ে ভুয়ো নিয়োগপত্র, বরানগরে ফাঁস ভুয়ো সিবিআই অফিসারের কীর্তি
Google Oneindia Bengali News

আবারও পুলিশের জালে ভুয়ো সিবিআই অফিসার। এবার অকুস্থল বরাহনগর। নিজেেক সিবিআই অফিসার পরিচয় দিয়ে প্রায় ৪০ লক্ষ টাকা প্রতারণা করেছিলেন তিনি। ধৃতের নাম কৃষাণু মণ্ডল। তিনি বরাহনগরের বাসিন্দা। ভুয়ো নিয়োগ পত্র তৈরি করে প্রায় ৪০ লক্ষ কারা হাতিয়ে নিয়েছিলেন কিনিষ এমনই অভিযোগ করেছেন বরাহ নগরের এক দম্পতি।

৪০ লক্ষ টাকার বিনিময়ে ভুয়ো নিয়োগপত্র, বরানগরে ফাঁস ভুয়ো সিবিআই অফিসারের কীর্তি

অভিযোগকারীরা জানিয়েছেন নিজেকে সিবিআই অফিসার পরিচয় দিয়ে তাঁদের সঙ্গে যোগাযোগ বাড়িয়েছিলেন কৃষাণু। ২০১৬ সালে জমি রেজিস্ট্রি করতে গিয়ে পরিচয় হয়েছিল তাঁদের। সিবিআই অফিেস কাজ পাইয়ে দেওয়ার নাম করে কৃষাণু তাঁদের কাছ থেকে দফায় দফায় ৪০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছিলেন। কিন্তু টাকা নিয়েও নিয়োগ পত্র নিয়ে কোনও কথা বলেননি তাঁরা। তারপরেই পুলিশে অভিযোগ জানান ওই দম্পতি।

পুলিশ বরাহনগরের বাড়ি থেকে কৃষাণুকে গ্রেফতার করে। ধৃতের কাছ থেকে ভুয়ো নিয়োগ পত্র উদ্ধার হয়েছে। এর আগেও ভুয়ো সিবিআই অফিসার পরিচয় দিয়ে হাওড়ার এক যুবককে গ্রেফতার করেছিল পুলিশ। দেবাঞ্জন দেবের ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পর এই নিয়ে তৎপর হয়েছে কলকাতা পুলিশ। গত কয়েক মাসে কলকাতা শহর সংলগ্ন আশপাশের জেলা থেকে একাধিক ভুয়ো অফিসার গ্রেফতার করা হয়েছে। যাঁরা নিজেদের অফিসার পরিচয় দিয়ে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার ছক কষতেন।

English summary
Man cheated many people as show him a CBI OfficerEnglish Summary- Fake CBI Office arrest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X