• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর ভোট করাবে অমিত শাহের পুলিশ! ভোট লুট ঠেকাতে বাঁশ নিয়ে পাহারার নির্দেশ দিলীপের

  • |

দক্ষিণ ২৪ পরগনা সফরে গিয়ে পাথরপ্রতিমায় প্রথম সভাতেই আক্রমণাত্মক দিলীপ ঘোষ(Dilip Ghosh)। এই সভা থেকে তিনি তৃণমূলকে(Trinamool Congress) শিকড় থেকে উপড়ে ফেলার ডাক দেন। পাশাপাশি দলের কর্মীদের বাঁশ নিয়ে প্রস্তুত থাকারও পরামর্শ দিয়েছেন। তিনি। সভায় হাথরস ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও (mamata banerjee) কটাক্ষ করেন।

পাথরপ্রতিমার জি প্লটে দিলীপ ঘোষ

পাথরপ্রতিমার জি প্লটে দিলীপ ঘোষ

এদিন সকালে দিলীপ ঘোষ পাথপ্রতিমার জি প্লটে দলের কর্মিসভায় যোগ দেন। সেখানে দলে কর্মীদের আশ্বস্ত করে বলেন, ২০২১-এর নির্বাচনে ক্ষমতায় আসবে বিজেপি। এই সভায় তৃণমূলকে শিকড় থেকে উপড়ে ফেলার ডাক দেন দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, বাংলার ক্ষমতা তৃণমূলের হাতে থাকলে মানুষের সম্মান থাকবে না।

ভোট অমিত শাহের পুলিশ দিয়ে

ভোট অমিত শাহের পুলিশ দিয়ে

সভায় তৃণমূলের বিরুদ্ধে ভোট লুটের অভিযোগ তোলেন দলের কর্মীরা। এই সময় দিলীপ ঘোষ আশ্বস্ত করে বলেন, এবার দিদির পুলিশ দিয়ে ভোট হবে না। অমিত শাহের পুলিশ আসবে দিল্লি থেকে। তিনি আরও বলেন বুথের ১০০ গজের মধ্যে দিদির পুলিশ কিংবা তৃণমূলের গুণ্ডা কেউই ঢুকতে পারবে না।

বাঁশ নিয়ে পাহারার নির্দেশ

বাঁশ নিয়ে পাহারার নির্দেশ

বিজেপি কর্মীদের তিনি বাঁশ নিয়ে পাহারা দেওয়ার কথা বলেন। তিনি বলেন, কেউ ভোট লুট করতে এলে যেন, তারা হেঁটে বাড়ি ফিরতে না পারে।

কেন্দ্রের টাকা লুটের অভিযোগ

কেন্দ্রের টাকা লুটের অভিযোগ

আম্ফানের ত্রাণ চুরি ও কেন্দ্রের প্রকল্পের টাকা লুটের অভিযোগ করেন তিনি। দিলীপ ঘোষ অভিযোগ করেন, কেন্দ্রের পাঠানো টাকা লুট করে নিচ্ছে তৃণমূল। সেই টাকা ভাইদের হাত ঘুরে চলে যাচ্ছে কালীঘাটে। রাজ্য সরকার আম্ফানের ত্রাণে দেওয়া হাজার কোটি টাকার কোনও হিসেব দেয়নি বলেও অভিযোগ করেন তিনি।

হাথরাস প্রসঙ্গে বেফাঁস মন্তব্য

হাথরাস প্রসঙ্গে বেফাঁস মন্তব্য

দলের সভায় দিলীপ ঘোষ হাথরাস নিয়ে বেফাঁস মন্তব্য করেন। তিনি বলেন, বাংলায় পাড়ায় পাড়ায় ধর্ষণের ঘটনা ঘটলেও মুখ্যমন্ত্রী চুপ। অন্যদিকে উত্তর প্রদেশে কোন এক মহিলার ধর্ষণ নিয়ে দিদিমনি রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন।

Positive Story: পশ্চিম মেদিনীপুরঃ হাতির হামলায় মৃত্যুতে মিলবে চাকরিঃ মুখ্যমন্ত্রী

মিশন জঙ্গলমহল, হাতির হানায় মৃত্যু হলে পরিবারের ১ জনকে চাকরি দেবে সরকার, ঘোষণা মুখ্যমন্ত্রীর

English summary
Dilip Ghosh has started South 24 parganas tour for his party and attack Trinamool Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X