• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকের বাড়িতে হামলা, চাঞ্চল্য গোবরডাঙায়

  • By অভীক
  • |

দিনরাত এক করে করোনার পরিষেবা দেওয়া পৌরসভার স্বাস্থ্য বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকের বাড়িতে দুষ্কৃতী হামলার অভিযোগ উঠল গোবরডাঙ্গায়। শুক্রবার এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোবরডাঙ্গা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের প্রসন্ন কালীবাড়ি এলাকায়।

করোনা চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকের বাড়িতে হামলা, চাঞ্চল্য গোবরডাঙায়

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিনি করোনা আবহে দিনরাত এক করে মানুষের জন্য পরিষেবা দিয়ে যাচ্ছেন, ওনার চেম্বার এবং পৌরসভার স্বাস্থ্য কেন্দ্র থেকে পরিষেবা দিচ্ছেন তিনি। ওনার বাড়িতে কোনও রকম রোগী দেখার ব্যবস্থা নেই, পাশাপাশি তিনি শারীরিকভাবে অসুস্থ, কিডনিতে অপারেশন হয়েছে, তাই বাড়িতে কোনও রোগী দেখেন না রাতের বেলায়।

গতকাল মধ্যরাতে একটি শিশুকে নিয়ে রোগীর আত্মীয়রা ডাক্তারের বাড়িতে এসে ডাকাডাকি করে, কোনও সাড়া শব্দ না পাওয়ায় ইটবৃষ্টি শুরু করে বলে অভিযোগ ডাক্তারবাবুর।

আরও অভিযোগ, পরে প্রায় কুড়ি পঁচিশ জনের একটি দুষ্কৃতীর দল মুখ ঢাকা অবস্থায় এসে এ ধরনের অত্যাচার করে। বাড়ির জানালার কাঁচ, নেমপ্লেট, গেট ভাঙচুর করে। পাশাপাশি, রাস্তার উপরে থাকা লাইট এবং বাড়ির সিসি ক্যামেরা পর্যন্ত ভেঙে দেওয়া হয়। তারপর ওই দুষ্কৃতীরা অকথ্য নোংরা ভাষায় গালিগালাজ করতে থাকে।

রাতে গোবরডাঙ্গা থানার বড়বাবুকে ফোনে সব জানানো হয় তার কিছুক্ষণ বাদে কিছু পুলিশ আসে কিন্তু ওই দুষ্কৃতীরা পুলিশের সামনেই নোংরা ভাষায় গালিগালাজ করতে থাকে। ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করেনি।

পরিবেশিত হবে খাবার, তবে মাস্ক না পরলে কড়া শাস্তি! একনজরে বিমান পরিষেবার নয়া নির্দেশিকা

English summary
Corona warrior doctors home vandalised in Gobardanga
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X