• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসের গড়ে ভাঙন, শতাধিক নেতা-কর্মীর যোগ তৃণমূলে

  • By Aveek
  • |

বিধানসভা ভোটের আগে বড়সড় ভাঙন উত্তর ২৪ পরগনার কংগ্রেসের গড় তথা বাদুড়িয়ায়। বেশ কয়েকজন পঞ্চায়েত সদস্য, নেতা-কর্মী-সমর্থক মিলিয়ে শতাধিক শনিবার যোগ দিল শাসকদল তৃণমূল কংগ্রেসে।

কংগ্রেসের গড়ে ভাঙন, শতাধিক নেতা-কর্মীর যোগ তৃণমূলে

দীর্ঘদিন কংগ্রেসের গড় হিসেবে পরিচিত উত্তর ২৪ পরগনার বাদুড়িয়া বিধানসভা, ব্লক। বর্তমানে এই বিধানসভার কংগ্রেসের বিধায়ক তথা জেলার গ্রামীণ সভাপতি কাজী আবদুল গফফরের ছেলে আব্দুল রহিম দিলু। কংগ্রেস ও সিপিএমের জোটের বিধায়ক তিনি। রাজ্যে শাসকদল হিসেবে তৃণমূল ক্ষমতায় এলেও এই জেলার একমাত্র বিধানসভা বাদুড়িয়া বিধানসভায় কোনও পরিবর্তন হয়নি।

তাই বরাবরই কংগ্রেসের গড় হিসেবে দেখা হয়। সেখানে বিরোধী, বিজয়ী ৪৫ জন সদস্য সহ কয়েক'শো কর্মী তৃণমূলে যোগদান আত্মবিশ্বাস বাড়াবে কর্মীদের মধ্যে।

জানা গিয়েছে, এদিন বাদুড়িয়া কমিউনিটি হলে দলীয় অনুষ্ঠানে কংগ্রেস, বিজেপি, সিপিএম, নির্দল দল থেকে ৪৫ জন পঞ্চায়েত সদস্য, শতাধিক কর্মী-সমর্থক তৃণমূলে যোগদান করেন। এদিন দলে আগতদের হতে দলীয় পতাকা তুলে দেন উত্তর ২৪ পরগনা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর, কার্যকরী সভাপতি তথ্য জেলার পূর্তের কর্মধ্যক্ষ নারায়ণ গোস্বামী, বাদুড়িয়া ব্লকে সমন্বয় ও জেলা পরিষদের কৃষি কর্মদক্ষ বুরহানুল মোকাদ্দিন। বাদুড়িয়া ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাজু আহমেদ।

এদিন তৃণমূলে যোগ দিয়ে কংগ্রেসের সদস্য অঞ্জলি মন্ডল, বিজেপির তপন মন্ডল, কংগ্রেসের আনারুল সমাদ্দার ও মাজেদা বিবিরা বলেন, আমরা মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের শরিক হতে, পাশাপাশি যেভাবে করোনা পরিস্থিতিতে রাজ্য প্রশাসন পাশে দাঁড়িয়েছে, সামনে দাঁড়িয়ে লড়াই করছেন এবং তার হাত শক্ত করতে এই যোগদান।

করোনা রোগীরা বাড়ির ঠিকানা গোপন করায় কনটেনমেন্ট জোন নিয়ে বাড়ছে বিভ্রান্তি

English summary
Congress members switch on to TMC in North 24 pargana
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X