• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিভিক ভলেন্টিয়ারের তৎপরতায় হাসপাতালে পৌঁছালেন করোনা সন্দেহ ভবঘুরে বৃদ্ধা

  • By Aveek
  • |

সিভিক ভলেন্টিয়ারের তৎপরতায় হাসপাতালে পৌঁছালেন করোনা সন্দেহ ভবঘুরে বৃদ্ধা। অসহায় অবস্থায় তাকে দেখে যখন সবাই মুখ ফিরিয়ে নিচ্ছিল তখন সত্তরোর্ধ্ব বৃদ্ধার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিল দুই সিভিক ভলেন্টিয়ার।

সিভিক ভলেন্টিয়ারের তৎপরতায় হাসপাতালে ভবঘুরে বৃদ্ধা

জানা গিয়েছে, শীতের সকালে বসিরহাটের হাসনাবাদ থানার টাকি থুবা মোড়ে রাস্তার পাশে অসহায় পড়েছিল সত্তরোর্ধ্ব বৃদ্ধা। যাকে দেখে মুখ ফিরিয়ে নিচ্ছিল সমাজের বিশিষ্টজন থেকে বুদ্ধিজীবী পথচলতি মানুষ। একবার উঁকি মেরে মুখ ঘুরিয়ে নিজেদের গন্তব্যে যাওয়ার ব্যস্ততা বৃদ্ধার করো না সন্দেহ, কেউ চোখে একবার তাকায়নি বয়সের ভার, বার্ধক্য এতটাই গ্রাস করেছে, তার ওপর অনাহারে থাকা অবস্থায় জীর্ণ হয়ে যান তিনি। সবাই যখন তাকে দেখে মুখ ফিরিয়ে চলে যাচ্ছিল তখন তাঁকে দেখে এড়িয়ে যেতে পারলেন না দুই সিভিক ভলেন্টিয়ার। অবশেষে হাসনাবাদ থানার দুই সিভিক ভলেন্টিয়ার তৎপরতায় হাসপাতালে ভর্তি হন সে।

সিভিক ভলেন্টিয়ার সনাতন ও পল্টু এড়াতে পারল না বৃদ্ধাকে। তাঁকে তুলে নিয়ে গিয়ে গাড়ি করে টাকি গ্রামীণ হাসপাতলে ভর্তি করলেন। একদিকে তার চিকিৎসার সবরকম দায়িত্ব, পাশাপাশি খাবারের বন্দোবস্ত করে এক মানবিকতার উদাহরণ দিলেন তারা। এরকম মানবিক দৃশ্যের সাক্ষী রইল টাকি শহরও।

হাসনাবাদ থানার ট্রাফিক গার্ডের দুই সিভিক ভলেন্টিয়ার পল্টু দাস ও সনাতন সরকার জানান, ওই বৃদ্ধাকে দেখে নিজের বাবা মায়ের কথা মনে পড়ে যায়। তাই তাই অসহায় অবস্থায় তার পাশে দাঁড়াই। একজন অসহায় মানুষকে সাহায্য করতে পেরে খুব খুশী তারাও।

English summary
Civic volunteers helps coronavirus infected vagabond in hasnabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X