India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের অর্জুনের গড়ে শ্যুটআউট, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ব্যবসায়ীকে গুলি করে খুন

Google Oneindia Bengali News

ফের অর্জুনের গড়ে অশান্তি। শনিবার সকালে ভাটপাড়ায় ইমারতি ব্যবসায়ীকে গুলি করে খুনের অভিযোগ। সকাল ১১টা নাগাদ ভাটপাড়ার ১২ নম্বর ওয়ার্ডে ঘটেছে ঘটনাটি। স্থানীয়রা জানিয়েছেন ২-৩জন এসে ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে হত্যা করে।

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ব্যবসায়ীকে গুলি করে খুন

ভাটপাড়া, টিটাগড়ে বোমা-গুলি চলার ঘটনা নতুন কিছু নয়। প্রায়ই বোমাবাজির খবর আসে। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করেও গুলি চালানোর ঘটনা ঘটেছে। সেসময় শাসক দলি টিএমসির বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। তারপরে আবার অর্জুন সিং দল বদলেছেন। তিনি বিজেপি ছেড়ে টিএমসিতে যোগ দিয়েছে। এখন শাসক দলেরই অংশ তিনি। তারপরেও ভাটপাড়ায় গুলি-বোমা চলছে।

শনিরাবর সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন সালাউদ্দিন আনসারি নামে এক ইমারতি ব্যবসায়ীর সঙ্গে ধূমপান করা নিয়ে বচসা বাধে ২-৩ জনের। হঠাৎই তাঁকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করেন ২-৩ জন। সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ব্যবসায়ী। ঘটনা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ভাটপাড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে ঘটেছে এই ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ব্যক্তিগত আক্রোশ না পারিবারিক শত্রুতা কী থেকে তাঁকে খুন করা হল তা খতিয়ে দেখছে পুলিশ। এলাকার সিসিিটভি ফুটেজ খতিয়ে দখা হচ্ছে। পরিবারের লোকেদের কাছে জানতে চাইছে পুলিশ।

এদিকে কয়েকদিন আগেই পুরসভা ভোটের পর পাণিহাটিকে কাউন্সিলরকে গুলি করে খুন করা হয়েছিল। সেখানে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে আততায়ীরা তাঁকে গুলি করে খুন করে। এক্ষেত্রে পুরনো শত্রুতার কারণেই কাউন্সিলর অনুপম দত্তকে খুন করা হয়েছিল বলে দাবি করেছে পুলিশ। একের পর এক খুনের ঘটনা ঘটছে রাজ্যে। এই নিয়ে বিরোধীরা সরব হয়েছেন। রাজ্যে আইন প্রশাসনের অবনতির অভিযোগ করেছেন তাঁরা।

English summary
Businesman Murder at Bhatpara
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X