• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির ‘আর নয় অন্যায়’ কর্মসূচিকে ঘিরে বিজেপির দলীয় কার্যালয়ে বোমাবাজি

  • By অভীক
  • |

নৈহাটিতে বিজেপির 'আর নয় অন্যায়' কর্মসূচিকে কেন্দ্র করে বিজেপির দলীয় কার্যালয়ে বোমাবাজি ও হামলার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে নৈহাটির গরুরফাঁড়ি এলাকায়।

বিজেপির ‘আর নয় অন্যায়’ কর্মসূচিকে ঘিরে বিজেপির দলীয় কার্যালয়ে বোমাবাজি

স্থানীয় বিজেপি কর্মীদের অভিযোগ, ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং ও বিজেপি নেত্রী ফাল্গুনী পাত্রর নেতৃত্বে নৈহাটি শহরে বিজেপি কর্মীদের বড় মিছিল অনুষ্ঠিত হয়। সেই মিছিলের পরেই গভীর রাতে দুটি বাইকে করে আসা মোট ৬ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা নৈহাটি গরুরফাঁড়িতে আমাদের দলীয় কার্যালয়ে বোমাবাজি করে।

নৈহাটি ১ নম্বর মণ্ডলের সভাপতি রামকৃষ্ণ দে জানান, "ওরা পেট্রোল বোমা মেরে দলীয় কার্যালয়ে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা করেছিল। কার্যালয়ের ভেতরে থাকা আসবাবপত্র পুড়ে গেছে। ওরা গনেশ ঘোষ নামে এক বিজেপি কর্মীর বাড়ির সামনে বোমাবাজি করেছে। এরপর টহলরত নৈহাটি থানার পুলিশকে দেখে ওরা বাইক নিয়ে পালিয়ে যায় ।" এই ঘটনাকে ঘিরে নতুন করে রাজনৈতিক উত্তেজনার সৃষ্টি হয়েছে নৈহাটি শহরে।

তবে এই ঘটনা সম্পর্কে নৈহাটির পৌর প্রশাসক অশোক চট্টোপাধ্যায় বলেন, "বিজেপির গোষ্ঠী কোন্দলের কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে। তৃণমূল কংগ্রেস কর্মীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শ মেনে চলে। আমরা হিংসায় বিশ্বাস করি না। ওদের এখন অনেক গোষ্ঠী। নিজেরা নিজেরাই মারপিট করছে এখন। আমরা ব্যাস্ত সরকারের উন্নয়ন মূলক কর্মসূচি নিয়ে। দুয়ারে সরকার প্রকল্প নৈহাটি বাসীর মধ্যে প্রবল উৎসাহ জাগিয়েছে।" নৈহাটিতে এই দুষ্কৃতী হামলার ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

কলকাতা : পশ্চিমবঙ্গে আম্বেদকরের সংবিধান চলে না, ভাইপোর সংবিধান চলে , মন্তব্য কৈলাসের

তৃণমূলের বহিরাগত আন্দোলনে কি পিছু হটল বিজেপি, একুশে বাংলা থেকে দায়িত্বে কারা

English summary
Bombing of BJP party office over BJP's 'No more injustice' program
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X