• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভাটপাড়ায় বিয়ে বাড়ির সামনে বোমাবাজি দুষ্কৃতীদের! আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন বিরোধীদের

ফের একবার বোমার আওয়াজে কেঁপে উঠল ভাটপাড়া। গত কয়েকদিনে বাংলার একের পর এক জায়গাতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে! এমনকি বিস্ফোরণের ঘটনাতে শিশুরাও আক্রান্তহয়েছেন। যা নিয়ে বারবার পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। এমনকি রা
  • |
Google Oneindia Bengali News

ফের একবার বোমার আওয়াজে কেঁপে উঠল ভাটপাড়া। গত কয়েকদিনে বাংলার একের পর এক জায়গাতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে! এমনকি বিস্ফোরণের ঘটনাতে শিশুরাও আক্রান্ত হয়েছেন। যা নিয়ে বারবার পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। এমনকি রাজ্যে আইনশৃঙ্খলা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।

আর এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একবার বিস্ফোরণের শব্দ বাংলাতে। ঘটনাস্থল সেই ভাটপাড়া। এর আগেও একাধিকবার বোমাবাজির ঘটনা ঘটেছে এই ভাটপাড়াতে। এমনকি বিজেপিতে থাকাকালীন সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি টার্গেট করেও বোমা ছোঁড়া হয়েছে বহুবার। যা নিয়ে বারবার ভাটপাড়ার পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। এর মধ্যেই ফের একবার বোমা বাজির ঘটনা সেই ভাটপাড়াতেই।

একের পর এক বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ।

একের পর এক বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ।

জানা যাচ্ছে, শনিবার রাতে একের পর এক বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। গতকাল রাতে ১৭ নম্বর ওয়ার্ডে একটি বিয়ে বাড়ি চলছিল। আর সেই অনুষ্ঠান চলাকালীনই এই বোমাবাজি করা হয় বলে অভিযোগ। যা নিয়ে তীব্র আতঙ্ক ছড়িয়ে পরে এলাকাতে। বিয়ে বাড়িতে রীতিমত হুড়োহুড়ি পড়ে যায় বিয়ে বাড়ির মধ্যেই। অন্যদিকে এই ঘটনায় অন্তত চারজন আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। তাঁদের শরীরে বোমার স্প্লিন্টার লেগেছে বলেই খবর।

ঘটনায় আহত চার

ঘটনায় আহত চার

ইতিমধ্যে আহতদের মধ্যে তিনজনকে স্থানীয় সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে আরও একজনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। কিন্ত্য হঠাত করে কেন এমন বোমাবাজির ঘটনা তা অবশ্য স্পষ্ট নয়। তবে ঘটনার পরেই বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে যায়। কীভাবে এই ঘটনা একেবারে সরজমিনে খতিয়ে দেখেন তাঁরা। পুলিশের প্রাথমিক ধারনা, দুষ্কৃতীদের গন্ডগোলের জেরেই সম্ভবত এই বোমাবাজির ঘটনা। তবে এই ঘটনার সঙ্গে কারা জড়িত তাঁদের সিসিটিভি দেখে চিহ্নিত করার কাজ চলছে বলে জানা যাচ্ছে।

 ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজাও। বিরোধীদের দাবি, রাজ্যে যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই তা ফের একবার স্পষ্ট হল। এমনকি মানুষ যে নিরাপদ নয় সেটাও প্রমাণ করল এই ঘটনা। এতদিন মাঠেঘাটে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটছিল। এবার বিয়ে বাড়ি লক্ষ্য করেও বোমাবাজির ঘটনা ঘটছে বলে দাবি বাম-বিজেপির। অবিলম্বে এই বিষয়ে সরকারের কড়া পদক্ষেপ নেওয়ার দাবি উঠেছে। যদিও তৃণমূলের দাবি, ইচ্ছাকৃত ভাবে অশান্তি বাঁধানোর চেষ্টা চলছে। একের পর এক বোমা বিস্ফোরণের ঘটনায় বিরোধীদেরই পালটা দায়ী করেছে শাসক তৃণমূল।

English summary
bombing in front of a marriage hall at bhatpara, north 24 pgs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X