• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের উত্তপ্ত অর্জুনের গড় ভাটপাড়া, মুখে কালো কাপড় বেঁধে বিজেপি সাংসদের বাড়ির সামনে বোমাবাজি

ফের উত্তেজনা ছড়াল অর্জুনের গড় ভাটপাড়ায়। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি করল দুষ্কৃতীরা। সকলের মুখেই কালো কাপড় ঢাকা ছিল। তাই কারোর মুখ চেনা যায়নি। তবে এই ঘটনায় তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতিরাই জড়িত রয়েছে বলে অভিযোগ বিজেপি সাংসদের।

মুখে কালো কাপড় বেঁধে বিজেপি সাংসদের বাড়ির সামনে বোমাবাজি

বৃহস্পতিবার ১০ থেকে ১২ জনের একটি দল মুখে কালো কাপড় বেঁধে বোমা ছুড়তে শুরু করে। বেশ কিছুক্ষণ বোমাবাজি করার পর সেখান থেকে পালিয়ে যায় তারা। বিজেপি সাংসদ অর্জুন সিং অভিযোগ করেছেন তাঁকে প্রাণে মারার জন্যই দুষ্কৃতীরা বোমাবাজি করেছে। অর্জুনের দেহরক্ষীরা তাড়া করলে তারা পালিয়ে যায় বলে দাবি। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগে রাজ্যপালের কাছে গিয়ে অর্জুন সিং অভিযোগ জানিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে মারার জন্য সুপারি দিয়েছেন।

বিভিন্ন জনকল্যাণ প্রকল্পে ১০৩ কোটি দান প্রধানমন্ত্রী মোদীর

একুশের ভোট যত এগিয়ে আসছে তত উত্তেজনা বাড়ছে ভাটপাড়ায়। কয়েকদিন আগে অর্জুন সিংয়ের বাড়িতে পুলিসি তল্লাশিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় ভাটপাড়ায়। এই নিয়ে নৈহাটি, ভাটপাড়া, ব্যারাকপুর সহ একাধিক জায়গায় বিজেপি পার্টি অফিসে হামলার অভিযোগ ওঠে। পাল্টা বিজেপির বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে হামলার অভিযোগ করা হয়।

English summary
Bombing in Bhatpara infrong of BJP MP Arjun Singh's home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X