• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'যেখানে দাঁড়াবে সেখানে হারাব', চ্যালেঞ্জ দিলীপের, বিজেপি অস্ত্র আনছে ,পাল্টা জ্যোতিপ্রিয়

যেখানে দাঁড়াবে সেখানে হারাব। খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বারাসতে চা চক্রের আসর থেকে উত্তর ২৪ পরগনা তৃণমূল জেলা সভাপতি দিলীপ ঘোষকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। পাল্টা আক্রমণে জ্যোতিপ্রিয় কটাক্ষ করে বলেছেন পাগল দিলীপ। মাথার ঠিক নেই। একুশের বিধানসভা ভোটকে টার্গেট করে বাংলাদেশ থেকে অস্ত্র আনছে বিজেপি। বাংলাদেশ সীমান্তে কাস্টমসের হাতেই ধরা পড়েছেসেই ট্রাক। পাল্টা আক্রমণ শানিয়েছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন বাংলাকে গুজরাত বানানোর হুমকি দিলীপের

উত্তর ২৪ পরগনা: গুজরাট স্বর্গ নাকি ? বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ জ্যোতিপ্রিয়র
 জ্যোতিপ্রিয়কে আক্রমণ দিলীপের

জ্যোতিপ্রিয়কে আক্রমণ দিলীপের

বারাসতে চাচক্রে গিয়ে ফের আক্রমণাত্মক বিেজপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। উত্তর ২৪ পরগনার তৃণমূল জেলা সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে দিলীপ ঘোষ বলেন, যেখানে দাঁড়াবে সেখানে হারাব। অমিত শাহ রাজ্য সফরে এসে বঙ্গ বিজেপিকে ২০০ আসনের টার্গেট বেঁধে দিয়ে গিয়েছেন। সেই উদ্দিপনায় ফুটছে বঙ্গ বিজেপির নেতারা।

পাল্টা আক্রমণ জ্যোতিপ্রিয়র

পাল্টা আক্রমণ জ্যোতিপ্রিয়র

পাগলের প্রলাপ বকছে দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতিকে পাল্টা আক্রমণ শানিয়েছেন উত্তর ২৪ পরগনা তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি দিলীপ ঘোষকে আক্রমণ করে বলেছেন, একুশের ভোটের জন্য বাংলাদেশ থেকে অস্ত্র আমদানি করছে বিজেপি। বাংলাদেশ সীমান্তে কাস্টমসের হাতে ধরা পড়েছে অস্ত্র বোঝাই ট্রাক। এর আগে জ্যোতিপ্রিয়র বিরুদ্ধে রেশন দুর্নীতির অভিযোগ তুলে সরব হয়েছিলেন দিলীপ ঘোষ। কেন্দ্রের বরাদ্দ রেশন দুর্নীতির অভিযোগ করেছিলেন দিলীপ।

বাংলাকে গুজরাত বানাব

বাংলাকে গুজরাত বানাব

এই চা চক্র থেকেই মমতা সরকারকে আক্রমণ করে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বাংলাকে গুজরাত করার হুঙ্কার দিয়েছেন। বিজেপি ক্ষমতায় এলে বাংলায় গুজরাতের মতো উন্নয়নের হাওয়া বইবে। আর টাটাদের বাংলা ছেড়ে যেতে হবে না। সিঙ্গুর আন্দোলনের প্রসঙ্গ টেনে আক্রমণ করেছেন বিজেপির রাজ্যসভাপতি। বাংলায় কর্মসংস্থান নেই বলে আক্রমণ শানিয়েছেন তিনি।

একুশের টার্গেট

একুশের টার্গেট

বিজেপির চাণক্য অমিত শাহ বঙ্গ বিজেপিকে ২০০ আসনের টার্গেট বেঁধে দিয়েছেন। বাড়ি ঘড় ভুলে বিজেপি নেতা কর্মীদের ভোটের ময়দানে নামতে বলেছেন তিনি। ৬ মাস বাড়ি ভুলে কেবল মাত্র মানুষের জন্য কাজ করার বার্তা দিয়েছেন তিনি। দলীয় কর্মীদের জন্য ১৫ দফার কর্মসূচি তৈরি করে দিয়েছেন অমিত শাহ।

English summary
BJP state chief Dilip Ghosh slams TMC MLA Jyotiprio Mallik
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X