• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির বুথ সভাপতি নৃশংস খুন গৃহ সম্পর্ক অভিযানে বেরিয়ে, উত্তেজনা হালিশহরে

হালিশহরে গৃহ সম্পর্ক অভিযানে বেরিয়ে চলাকালীন বিজেপির বুথ সভাপতি নৃশংসভাবে খুন হলেন। অভিযোগ, দুষ্কৃতীরা বাইকে করে এসে হামলা চালায় বিজেপি কার্য্কর্তাদের উপর। শনিবার সন্ধ্যায় মর্মান্তিক এক ঘটনা কেড়ে নেয় বিজেপির বুথ সভাপতি সৈকত ভাওয়ালকে। এই ঘটনায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও ৬ জন।

বিজেপির বুথ সভাপতি নৃশংস খুন গৃহ সম্পর্ক অভিযানে বেরিয়ে

বিজেপি এই ঘটনায় অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেসের দিকে। সাংসদ অর্জুন সিং বলেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই নৃশংস এই খুন করেছে। যার ফলে হৃদয়বিদারক ঘটনার সাক্ষী থাকল হালিশহর। যাঁদের উপর এদিন হামলা হল, তাঁদের অপরাধ ওঁরা বিজেপি করতেন। রাজ্যে গণতন্ত্রকে খুন করা হয়েছে, তা প্রমাণিত হচ্ছে প্রতিদিন।

বিজেপি বিধায়ক শুভ্রাংশ রায়ের কথায়, আর কত মায়ের কোল খালি হলে তৃপ্ত হবে তৃণমুল? আর কত পরিবারের হাহাকার শুনতে চাইছে তারা। যেভাবে পিটিয়ে-কুপিয়ে খুন করা হচ্ছে, তা মানুষ সহ্য করবে না। বিজেপিও সহ্য করবে না। তবে এটা তো বলতে পারি না খুনের বদলা খুন। আর একটা মায়ের কোল খালি করতে পারব না। তবে এর বদলা হবেই। বিজেপিও তৈরি হচ্ছে।

এই ঘটনায় আরও বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেন বীজপুরের বিধায়ক মুকুল-পুত্র শুভ্রাংশু রায়। আর তৃণমূল এই ঘটনায় বিজেপির সমস্ত অভিযোগ উড়িয়ে জানায়, এটা বিজেপির অন্তর্দ্বন্দ্বের ফল। এই খুন ও হামলার ঘটনায় তৃণমূলের কোনও যোগ নেই। বিজেপিরও একাংশ হামলা চালিয়েছে।

English summary
BJP’s booth president is allegedly murdered by TMC in Halishahar during party’s campaigning.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X