• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকাশ্যে আনলেন পীযূষ গোয়েলকে লেখা চিঠি, জল্পনা বাড়ালেন বিজেপি সাংসদ অর্জুন সিং

Google Oneindia Bengali News

ধাপে ধাপে বাড়ছে বিদ্রোহ। গতকাল প্রকাশ্যে পাট শিল্প রক্ষায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করেছেন তিনি। জুট কর্পোরেশনে বিপুল দুর্নীতির অভিযোগ করে সরব হয়েছেন তিনি। তারপরের দিনই আবার পীযুষ গোয়েলকে লেখা চিঠি প্রকাশ্য আনলেন তিনি। তাতে আরও জল্পনা বেড়েছে অর্জুন সিংকে নিয়ে। কারণ অর্জুন সিংয়ের প্রকাশ্যে কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে সরব হওয়া তাঁর তৃণমূলে যোগদানের জল্পনা বাড়িয়েছে।

চিঠি প্রকাশ্যে আনলেন অর্জুন

চিঠি প্রকাশ্যে আনলেন অর্জুন

গতকাল পাট শিল্প নিয়ে সরব হয়েছিলেন অর্জুন সিং। জুট কর্পোরেশনে দুর্নীতির অভিযোগ তুলেছিলেন তিনি। বৃহস্পতিবার সেই বিদ্রোহের পারদ আরও এক ধাপ চড়লে। এবার কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলকে লেখা চিঠি প্রকাশ্যে আনলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। পাটের দাম নিয়ন্ত্রণে গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করেছেন অর্জুন। এই নিয়ে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলকে তিনি যে চিঠি লিখেছিলেন সেটা প্রকাশ্যে আনলেন তিনি।

কী লেখেছেন অর্জুন

কী লেখেছেন অর্জুন

কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকে চিঠিতে অর্জুন লিখেছেন, পাট শিল্পে শ্রমিকদের দূরবস্থা থেকে বের করে আনতে হবে। জুট কর্পোরেশনে চুড়ান্ত দুর্নীতি চলছে। এই নিয়ে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী কোনও পদক্ষেপ করতে পারবেন কিনা তা সাত দিনের মধ্যে জানানোর কথা চিঠিতে লিখেছিলেন অর্জুন সিং। ১৯ এপ্রিল তিনি পীযূষ গোয়েলকে চিঠিতে এই নিয়ে অভিযোগ জানিয়েছিলেন। বিজেপি সাংসদের অভিযোগ, এখনও এই নিয়ে কোনও সদুত্তর তিনি কেন্দ্রীয় মন্ত্রীর কাছ থেকে পাননি। হঠাৎ করে নিজের দলের লোকের বিরুদ্ধে প্রকাশ্যে এইভাবে বিদ্রোহ ঘোষণা করা অর্জুন সিংয়ের এই নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

অর্জুনের তৃণমূলে যোগদানের জল্পনা

অর্জুনের তৃণমূলে যোগদানের জল্পনা

প্রকাশ্যে কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তাই নিয়ে জল্পনার পারদ চড়তে শুরু করেছিল। তাহলে কি এবার মুকুল, রাজীবদের মত অর্জুন সিংও তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন। সেই জল্পনা অবশ্য একেবারেই উড়িয়ে দেননি বিজেপি সাংসদ। বেশ ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন তিনি। এই নিয়ে ব্যারাকপুরের বিজেপি সাংসদের তৃণমূল কংগ্রেসে যোগদানের জল্পনা প্রখর হয়েছিল।

চিঠিতে তৃণমূলকে নিশানা

চিঠিতে তৃণমূলকে নিশানা

একদিকে যখন পাট শিল্পের দুরবস্থা নিয়ে সরব হয়ে কেন্দ্রীয় মন্ত্রীকে চিঠি লিখেছেন অর্জুন সিং। এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করেছেন। অন্যদিকে আবার কেন্দ্রীয় মন্ত্রীকে লেখা চিঠিতে তিনি অভিযোগ করেছেন, এই পরিস্থিতিতে পাটের অতিরিক্ত মূল্য নির্ধারণ করে কেন্দ্র রাজনৈতিক প্রতিশোধ নিচ্ছে বলে শ্রমিকদের ভুল বোঝাচ্ছে তৃণমূল সরকার। যদিও পাট শিল্পের হাল ফেরাতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করেছিেলন তিনি।

Weather Update: বাংলার ৬ শহরের তাপমাত্রা ছাড়াল ৪২ ডিগ্রি! একনজরে উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার পূর্বাভাস Weather Update: বাংলার ৬ শহরের তাপমাত্রা ছাড়াল ৪২ ডিগ্রি! একনজরে উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার পূর্বাভাস

English summary
Arjun Singh again oppose Central Minister
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X