India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপিতে ভাঙনের ধারা অব্যাহত, কাউন্সিলরদের পর পঞ্চায়েত প্রধানের যোগদান তৃণমূলে

Google Oneindia Bengali News

বিজেপিতে ভাঙন হয়েই চলেছে। আবারও ভাঙন উত্তর ২৪ পরগনার বনগাঁয়। বিজেপি পরিচালিত পঞ্চায়েতের প্রধান এবার যোগ দিলেন তৃণমূল। বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস কয়েকদিন আগে বিজেপি ছেড়ে যোগ দিয়েছিলেন তৃণমূলে। তখনই তিনি ইঙ্গিত দিয়ছিলেন বিজেপিতে এরপর ধস নামবে। সেইমতো একটু একটু করে ভেঙে চলেছে বিজেপি।

যোগদানের হিড়িক পড়ে গিয়েছে তৃণমূলে

যোগদানের হিড়িক পড়ে গিয়েছে তৃণমূলে

একুশের বিধানসভা নির্বাচনের ফলাফলে বিজেপির ভরাডুবির পর থেকেই ধস নামতে শুরু করেছে গেরুয়া শিবিরে। নিচুতলা থেকে শুরু করে উপরতলা সর্বত্রই ভাঙন চলছে। তৃণমূল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসেছে এবার। আগের দুবারের থেকে বেশি সংখ্যক বিধায়ক নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতা দখলের পর তাঁর দলে যোগদানের হিড়িক পড়ে গিয়েছে।

গ্রাম পঞ্চায়েত প্রধান দলবল নিয়ে বিজেপি ছাড়লেন

গ্রাম পঞ্চায়েত প্রধান দলবল নিয়ে বিজেপি ছাড়লেন

রাজ্যজুড়েই ভাঙছে বিজেপি। এদিন বনগাঁ বিজেপিতে ভাঙন ধরিয়ে বাগদার কুনিয়ারা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান অনামিকা বিশ্বাস দলবল নিয়ে যোগ দেন তৃণমূলে। বনগাঁ নিউ মার্কেট সংলগ্ন শ্রমিক ভবনে এসে তিনি তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। তাঁর হাতে তৃণমূলের পতাকা তুলে দেন বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি আলোরানি সরকার।

বনগাঁ সাংগঠনিক জেলায় শক্তিবৃদ্ধি তৃণমূলের

বনগাঁ সাংগঠনিক জেলায় শক্তিবৃদ্ধি তৃণমূলের

এদিন বিজেপি পরিচালিত গ্রাম পঞ্চায়েত প্রধানের যোগদানে তৃণমূলের জেলা সভাপতি আলোরানি সরকার ছাড়াও উপস্থিত ছিলেন বনগাঁ সাংগঠনিক জেলার আইএনটিটিইউসি শ্রমিক ইউনিয়নের সভাপতি নারায়ণ ঘোষ। ছিলেন বাগদা তৃণমূল ব্লকের নেতা-কর্মীরাও। এদিন গ্রাম পঞ্চায়েত প্রধান অনামিকা বিশ্বাসের যোগদান নিয়ে কর্মীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

তৃণমূলে যোগ দিয়ে কী বললেন পঞ্চায়েত প্রধান

তৃণমূলে যোগ দিয়ে কী বললেন পঞ্চায়েত প্রধান

আলোরানি সরকারের হাত থেকে তৃণমূলের পতাকা নিয়ে বিজেপি নেত্রী অনামিকা বিশ্বাস বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হওয়ার জন্য তিনি বিজেপি ছাড়লেন এবং যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। বিজেপিতে কাজের কোনও পরিবেশ নেই। মানুষের জন্য কোনও কাজ করা যায় না ওই দলে থেকে। আগামী দিনে দল যেমন নির্দেশ দেবে সেইমতো কাজ করে যাব।

উত্তর ২৪ পরগনা জেলায় বিজেপিতে ধস নামছে

উত্তর ২৪ পরগনা জেলায় বিজেপিতে ধস নামছে

সপ্তাহখানেক আগেই উত্তর ২৪ পরগনা জেলায় বিজেপিতে ধস নেমেছিল। অর্জুন সিংয়ের গড়ে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসেন একাধিক কাউন্সিলর। মুকুল রায়ের হাত ধরে তাঁরা বিজেপিতে গিয়েছিলেন। মুকুল রায় তৃণমূলে এলেও তাঁরা ফিরতে পারছিলেন না। দলের সবুজ সংকেত মিলতে তাঁদের ঘরওয়াপসি হল তৃণমূল কংগ্রেসে। এইভাবে তৃণমূল ফের বাড়ছে বারাকপুর লোকসভা কেন্দ্রে এলাকায়। বারাকপুরের বিভিন্ন পুরসভার কাউন্সিলররা অক্টোবরের প্রথম সপ্তাহে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তৃণমূল জানায়, তাঁরা যোগদানে ইচ্ছুক নেতা-নেত্রী, কাউন্সিলরদের তালিকা জেলা সভাপতির কাছে পাঠিয়েছিলেন। তাঁদের নাম এরপর রাজ্য থেকে অনুমোদন করায় ফেরানো হল নেতা-নেত্রীদের।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
BJP in broken in North 24 Pargana and Panchayat Pradhan join in TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X