• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইনজীবী রজত দে হত্যা মামলায় স্ত্রীকে দোষী সাব্যস্ত করল বারাসাত আদালত

  • By অভীক
  • |

নিউটাউনের বাসিন্দা হাইকোর্টের আইনজীবী রজত দে হত্যা মামলায় স্ত্রীকে দোষী সাব্যস্ত করল বারাসাত আদালত। আগামী 16 সেপ্টেম্বর সাজা ঘোষণা করবেন বারাসত আদালতের বিচারক সুজিত কুমার ঝাঁ । সোমবার বারাসত ফার্স্ট ট্র্যাক থার্ড কোর্টের বিচারক সুজিত কুমার ঝা এর এজলাসে এই খুনের মামলার রায়দান হয়। সেখানেই মৃত রজত দে র স্ত্রী অনিন্দিতা পালকে ৩০২ ও ২০১ ধারায় দোষী সাব্যস্ত করে আদালত। এই রায় ঘোষণার পর থেকেই উত্তাল হয়ে ওঠে আদালত চত্ত্বর। চিৎকার করে কেঁদে কেঁদে আসামী বলতেই থাকে, 'যে সে খুন করেনি। তাকে শাস্তি দিলে তার সন্তানের কী হবে ....।'

আইনজীবী রজত দে হত্যা মামলায় স্ত্রীকে দোষী সাব্যস্ত করল বারাসাত আদালত

এই কান্নাকাটিতেই এজলাস ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হন বিচারক। রায় ঘোষণা করতে গিয়ে বিচারক তদন্তকারী পুলিস অফিসারের কাজে উষ্মা প্রকাশ করেন। বলেন, ওই অফিসার তদন্তের কিছুই জানেন না।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৫ নভেম্বর নিউটাউন ডিবি ব্লকে আইনজীবী রজত দের মৃত্যু চমকে দিয়েছিল শহরবাসীকে। সাতসকালে রহস্যজনক ভাবে মৃত অবস্থায় পাওয়া যায় রজতকে। তারপর ১ ডিসেম্বর রজত দে-কে খুন করার অভিযোগে পুলিস তাঁরই আইনজীবী স্ত্রী অনিন্দিতা পাল দে কে গ্রেপ্তার করে।

Positive Story : ব্যারাকপুর মহকুমায় চতুর্থ কোভিড হাসপাতালের উদ্বোধন

বারাসত আদালতে মামলা শুরু হয়। ওই মামলার তদন্তে পরতে পরতে রহস্য দেখা যায়। পুলিশ দাবি করে, তদন্তের সময়ে অনিন্দিতার বয়ানে অসঙ্গতি মিলেছিল। পরে তিনি স্বীকার করেন, মোবাইলের চার্জারের তারের ফাঁস দিয়ে খুন করেন রজতকে। প্রায় দু'বছর শুনানি শেষে এ দিন এই মামলার রায় শোনান বিচারক। মামলায় তদন্তের মূল ভিত্তি বৈদ্যুতিন ও মেডিকো-লিগ্যাল সাক্ষ্য প্রমাণ। তাই বিশেষ সরকারি কৌঁসুলি হিসেবে সাইবার আইন বিশেষজ্ঞ বিভাস চট্টোপাধ্যায়কে নিয়োগ করে বিধাননগর পুলিশ।

করোনা আক্রান্ত ২৪ সাংসদের মধ্যে রয়েছেন পশ্চিবঙ্গের তিনজন সদস্য!

English summary
Barasat Court verdict lawyear Rajat Dey Murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X