• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের বোমা উদ্ধার উত্তর ২৪ পরগনায়, মদন মিত্রের এলাকা কামারহাটিতে মিলল ২৫টি তাজা বোমা

ফের বোমা উদ্ধার উত্তর ২৪ পরগনায়, মদন মিত্রের এলাকা কামারহাটিতে মিলল ২৫টি তাজা বোমা
Google Oneindia Bengali News

ফের বোমা উদ্ধার। এবার উত্তর ২৪ পরগনার কামারহাটি থেকে উদ্ধার হল ২৫টি তাজা বোমা। কামারহাটি এলাকা তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্রের। সেখান থেকে এবার বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বোমাগুলি নিষ্ক্রিয় করতে নিয়ে গিয়েছে পুলিশ। বম্ব স্কোয়াডকে ডেকে বোমাগুলি নিষ্ক্রিয় করা হবে বলে জানা গিয়েছে। উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর শিল্পাঞ্চল জুড়ে একের পর এক বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

মদন মিত্রের এলাকা কামারহাটিতে মিলল ২৫টি তাজা বোমা

একের পর এক বোমা উদ্ধারের ঘটনা বাড়ছে। বিশেষ করে দুই ২৪ পরগনায় একাধিক জায়গায় বোমা উদ্ধার এবং বিস্ফোরণের ঘটনা ঘটছে। সোমবার সকালে গোপন সূত্রে খবর পেয়ে কামারহাটি থানার পুলিশ একাধিক জায়গায় তল্লাশি চালায়। ঘন জনবসতি পূর্ণ এলাকা থেকে ২৫টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। সেগুলি নিষ্ক্রিয় করার জন্য নিয়ে যাওয়া হয়েছে। বোম্ব স্কোয়াডের উপস্থিতিতে বোমাগুলি নিষ্ক্রিয় করা হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য কামারহাটি তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র। একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ জণপ্রিয় তৃণমূল কংগ্রেসের এই বিধায়ক। এবার তাঁর এলাকায় বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। কয়েকদিন আগে মদন মিত্র হুঁশিয়ারি দিয়েছিলেন এবার পঞ্চায়েত ভোটে ১০ শতাংশ আসনেও প্রার্থী দিতে পারবে না বিজেপি। পরোক্ষে হুমকির সুর শোনা গিয়েছিল তাঁর কণ্ঠে।

ব্যারাকপুর শিল্পাঞ্চল বরাবরই অশান্তিপ্রবণ এলাকা। বিধানসভা ভোট থেকে শুরু করে পুরসভা ভোটেও উত্তাল থেকেছে ব্যারাকপুর শিল্পাঞ্চল এলাকা। খুন হয়েছেন কাউন্সিলর। এবার পঞ্চায়েত ভোটেও যে অশান্তির আঁচ ছড়াতে পারে এখানে তাতে কোনও সন্দেহ নেই। পঞ্চায়েত ভোট নিয়ে রাজনৈতিক উত্তাপ বাড়তে শুরু করেছে। রাজ্যের বিভিন্ন জেলায় বোমা-গুলি উদ্ধারের ঘটনা বাড়ছে। একাধিক জায়গায় বোমা বিস্ফোরণের ঘটনাও ঘটেছে। মিনাখাঁয় তৃণমূল কংগ্রেস নেতার বাড়িতে বিস্ফোরণে মারা গিয়েছে তারই ভাগ্নি। ঘটনায় গ্রেফতার করা হয়েছে নেতাকে। তারপরে কেশপুর. কুলতলিতেও প্রায় প্রতিদিন বোমা উদ্ধারের ঘটনা বাড়ছে।

জেলায় জেলায় তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকট হতে শুরু করেছে। একাধিক জায়গায় এলাকা দখলকে কেন্দ্র করে গোষ্ঠীদ্বন্দ্ব প্রকট হচ্ছে। নদিয়ায় গুলি করে হত্যা করা হয়েছে তৃণমূল কংগ্রেস নেতাকে। এই নিয়ে উত্তাল নদীয়া। বিরোধীরা অভিযোগ করেছেন পঞ্চায়েত ভোটের আগে অশান্তি ছড়াতেই এই ধরনের ঘটনা ঘটানো হচ্ছে। ভয় দেিখয়ে হিংসার পরিবেশ তৈরি করে পঞ্চায়েত ভোটে জিততে চাইছে শাসক দল এমনই অভিযোগ করেছে গেরুয়া শিবির।

অনুব্রত মণ্ডলের টাকার হদিশ পেতে মরিয়া ইডি, আজই দিল্লিতে তলব কেষ্ট ঘনিষ্ঠ ব্যবসায়ীকেঅনুব্রত মণ্ডলের টাকার হদিশ পেতে মরিয়া ইডি, আজই দিল্লিতে তলব কেষ্ট ঘনিষ্ঠ ব্যবসায়ীকে

English summary
Bomb recover from Kamarhati
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X