• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মিনাখাঁর পর কুলপিতে বিস্ফোরণ, বোমা ফেটে জখম ২ কিশোর

Google Oneindia Bengali News

মিনাখাঁর পর এবার কুলপিতে বিস্ফোরণ। কালভার্টের নীচে বোমা রাখা ছিল। ফের বিস্ফোরণে ২ কিশোর জখম হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার পর এলাকায় তল্লাশি চালিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে আরও ৫টি তাজা বোমা উদ্ধার হয়েছে। উদ্ধার হয়েছে ২টি অস্ত্র। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক জনকে।

ফের বিস্ফোরণ

ফের বিস্ফোরণ

উত্তর ২৪ পরগনার মিনাখাঁর পর এবার দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে বোমা বিস্ফোরণ। গ্রামের কালভার্টের নীচে রাখা ছিল বোমাগুলি। বিস্ফোরণে ২ কিশোর জখম হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রামবাসীরা জানিয়েছেন গ্রামের একটি কালভার্টের নীচে রাখা ছিল বোমা ভর্তি ব্যাগ। সেটা খুলতে গিয়েছিল ২ কিশোর। তখনই বিস্ফোরণ ঘটে। রক্তাক্ত অবস্থায় গ্রামবাসীরা তাঁকে উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয় গ্রামীণ বাসপাতালে চিকিৎসা চলছে তাদের।

উদ্ধার আরও বোমা

উদ্ধার আরও বোমা

কুলপিতে বিস্ফোরণের ঘটনার পর গ্রামে তল্লাসি শুরু করে পুলিশ। সেখানে তল্লাশি চালিয়ে আরও ৫টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র। কোথা থেকে সেগুলি এল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। গত কয়েকদিন ধরে রাজ্যের একাধিক জায়গায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটছে। গতকাল দক্ষিণ ২৪ পরগনার মিনাখাঁয় তৃণমূল কংগ্রেস নেতার বাড়িতে বোমা ফেটে মারা গিয়েছেন তাঁরই ভাগ্নি। কেশপুরে বোমা ফেটে হাত উড়ে গিয়েছে তৃণমূল কংগ্রেস কর্মীর। গ্রাম দখলকে কেন্দ্র করেই এই বিস্ফোরণ বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের।

সাঁইথিয়ায় বিস্ফোরণ

সাঁইথিয়ায় বিস্ফোরণ

বীরভূমের একাধিক জায়গায় বোমা এবং অস্ত্র উদ্ধারের ঘটনা ঘটছে। সাঁইথিয়ায় বহরাগ্রামে বোমা ফেটে হাতের একটা অংশ উড়ে গিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতার। বোমার আঘাতে আহত হয়েছেন একজন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিউড়ি হাসপাতালে চিকিৎসা চলছে তাদের। গোটা গ্রামে পুলিশি টহল চলছে। গোটা গ্রাম পুরুষ শূন্য হয়ে গিয়েছে। বিস্ফোরণের পরের বহরা গ্রাম থেকে আরও ৪০টি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ১৪ জন তৃণমূল কংগ্রেস কর্মীকে।

কোথা থেকে আসছে এত বোমা

কোথা থেকে আসছে এত বোমা

রাজ্যের একাদিক জায়গায় একের পর এক বোমা বিস্ফোরণ এবং অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। সরব হয়েছে বিরোধীরা। তাঁরা অভিযোগ করেছে পঞ্চায়েত ভোটের আগে ভয়ের পরিবেশ তৈরি করতে চাইছে শাসক দল। গোটা রাজ্য বারুদের স্তূপে পরিণত হয়েছে বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষরা। এদিকে আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের পুলিশ প্রশাসনকে নাকা চেকিং বাড়ানোর নির্দেশ দিয়েছেন। গোটা রাজ্যের একাধিক জায়গায় নাকা চেকিং চলছে। তার জেরে একাদিক জায়গায় আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনা বাড়ছে।

English summary
2 boys injured in Kulpi blast
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X