• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে ট্রাক থামিয়ে ১০২ বস্তা পেঁয়াজ চুরি করল সশস্ত্র দুষ্কৃতী

রীতিমতো ফিল্মি কায়দায় খোয়া গেল সোনার চেয়েও দামি জিনিস, তা হল পেঁয়াজ। মহারাষ্ট্রের নাসিক থেকে রওনা দিয়েছিল প্রায় ২০ লক্ষ টাকার পেঁয়াজ। উত্তরপ্রদেশের গোরক্ষপুরে এই পেঁয়াজ পৌঁছে দেওয়ার কথা থাকলেও মাঝপথেই ট্রাকশুদ্ধ পেঁয়াজ অদৃশ্য হয়ে যায়।

১০২ বস্তা পেঁয়াজ চুরি

জানা গিয়েছে, বিহারের মোহানিয়াতেই আসল ঘটনাটি ঘটে। ট্রাক থামিয়ে ৩.‌৫ লক্ষ টাকার পেঁয়াজ লুঠ করে দুষ্কৃতীরা। ট্রাকের চালকের মাথায় বন্দুক ঠেকিয়ে লুঠ করা হয় পাঁচ টন পেঁয়াজ। পুলিশ জানিয়েছে, মোট ছ’‌ন ডাকাত এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে।

বৃহস্পতিবার কৈমুর জেলার মোহানিয়াতে গ্র‌্যান্ড ট্রাঙ্ক রোডের ওপরই রাতের বেলা পেঁয়াজ লুটেরারা হামলা চালায়। ১০২ বস্তা ভর্তি পেঁয়াজ নিয়ে যায় তারা। এক–একটা বস্তায় ৫০ কেজি করে পেঁয়াজ ছিল বলে জানিয়েছেন ট্রাকের চালক দেশরাজ। তিনি উত্তরপ্রদেশের কৌশম্বির বাসিন্দা। তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে ট্রাক লুঠ করে তাঁকে নিয়ে চার ঘণ্টা এদিক–ওদিক ঘোরে সশস্ত্র দুষ্কৃতীরা। এরপর তাঁকে ফাঁকা জায়গায় নামিয়ে রেখে চলে যায়।

দেশরাজের খালি ট্রাকের সন্ধান পেলেও খোঁজ মেলেনি ডাকাত দলের। স্থানীয় বাজারে এখনও পেঁয়াজের দাম সেভাবে কমেনি। প্রতি কেজি ১০০–১২০ টাকা করে বিক্রি হচ্ছে পেঁয়াজ। ডিসেম্বরের গোড়ার দিকে বিহারের কৈমুর জেলায় একই ধরনের লুঠের ঘটনা ঘটেছিল। ডাকাত দল ৬৪ বস্তা (‌১,৯২০ কেজি)‌ রসুন চুরি করে নিয়ে যায় একটি গাড়ি থেকে। পুলিশ এখনও সেই ঘটনার দুষ্কৃতীদেরও ধরতে পারেনি।

English summary
Robbers loot, 102 sacks of onions from truck Bihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X