• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা স্বাস্থ্যবিমার কাগজ না পেল শ্যুটিং নয়, দাবিতে অনড় আর্টিস্ট ফোরাম, ফের থমকে গেল টলি পাড়া

আজ থেকেই ক্যামেরা রোল করার কথা ছিল টালিগঞ্জের স্টুডিও পাড়ায়। কিন্তু করোনা আবহে স্বাস্থ্যবিমার কাগজ হাতে না পেলে কাজ করবেন না বলে জানিয়ে দিনের ক্যামেরা ম্যান এবং টেকনিশিয়ানরা। আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে তাঁদের সিদ্ধান্তের কথা। যার জেের ফের থমকে গেল টেলি সিরিয়ালের শ্যুটিং।

করোনা স্বাস্থ্যবিমা নিয়ে জটিলতা

করোনা স্বাস্থ্যবিমা নিয়ে জটিলতা

১০ জুন। আজ থেকেই শুরু হওয়ার কথা ছিল টালিগঞ্জে টেলি সিরিয়ালের শ্যুটিং। তবে আগে করোনা চিকিৎসার জন্য আর্টিস্ট এবং টেকনিশিয়ানদের স্বাস্থ্যবিমা করানোর কথা বলা হয়েছিল। সেই স্বাস্থ্যবিমায় টাকা দেওয়ার কথা চ্যালেন এবং প্রযোজকদের। কিন্তু সেই স্বাস্থ্যবিমার কাগজ এখনও হাতে পাওয়া যায়নি।

থমকে গেল শ্যুটিং

থমকে গেল শ্যুটিং

করোনা স্বাস্থ্যবিমার কাগজ হাতে না পেলে শ্যুটিংয়ে যোগ দেবেন না ক্যামেরা ম্যান, টেকনিশিয়ান এবং শিল্পরা। এমনই জানিয়ে দিয়েছে টালিগঞ্জের আর্টিস্ট ফোরাম সহ একাধিক সংগঠন। এই নিয়ে দফায় দফায় আলোচনা করেও কোনও সুরাহা মেলেনি। তাই করোনা সংক্রমণের ঝুঁকি নিয়ে কেউ কাজ করবেন না বলে জানিয়ে দিয়েছেন। যার জেরে ফের পিছিয়ে গেল শ্যুটি। করোনা সংক্রমণের আতঙ্কে গত আড়াই মাস ধরে বন্ধ রয়েছে টেলি সিরিয়ালের শ্যুটিং।

ক্ষুব্ধ চ্যানেল কর্তৃপক্ষ

ক্ষুব্ধ চ্যানেল কর্তৃপক্ষ

এদিকে হঠাৎ করে আর্টিস্ট ফোরামের এই সিদ্ধান্তে ক্ষুব্ধ চ্যানেল কর্তৃপক্ষ। কারণ আড়াই মাস শ্যুটিং বন্ধ থাকার কারণে বিপুল ক্ষতি স্বীকার করতে হয়েছে চ্যালেন গুলিকে। তার উপরে ১০ জুন শ্যুটিং শুরু করার সব প্রস্তুতি সেরে রাখা হয়েছিল। কিন্তু হঠাৎ করে তাতে বেঁকে বসেছে আর্টিস্ট ফোরাম। তাতে ফের ক্ষতি স্বীকার করতে হচ্ছে চ্যানেল গুলিকে।

আগামী কাল সময়সীমা শেষ

আগামী কাল সময়সীমা শেষ

এদিকে আর্টিস্ট ফোরামের এই সিদ্ধান্তে বেজায় ক্ষুব্ধ চ্যানেলগুলি আগামিকাল সময় সীমা বেঁধে দিয়েছে। আগামিকােলর মধ্যে শ্যুটিং শুরু না করলে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যাবে শ্যুটিং। এমনই বলা হয়েছে। এতে নতুন সংশয় তৈরি হয়েছে।

NEW NORMAL : লকডাউন পৃথিবীর নয়া অধ্যায় অনলাইন ক্লাস ! কিন্তু ভবিষ্যৎ কী?

মমতা শোচনীয় ব্যর্থ, মানুষকে বঞ্চনার খতিয়ান তুলে পরিবর্তনের ডাক দিলেন বাবুল

English summary
Without health insurance tollygunj artists do not want to stars shooting in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X