India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নতুন বছরে মেয়ের কাছে সেরা উপহার পেলেন অনুষ্কা, ইনস্টা পোস্টে দিলেন বর্ষবরণের ভিডিও

Google Oneindia Bengali News

বর্ষবরণের সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। ছবি শেয়ার করলেন বিরাট কোহলি। অনুষ্কা শর্মা এবং তাঁদের মেয়ে ভামিকার সঙ্গে ছবি বিরাট কোহলি বর্ষবরণের নতুন ছবি শেয়ার করেছেন। সেই সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। তাতে শোনা গিয়েছে ভামিকা অনুষ্কাকে মা বলে ডাকছে। ভামিকার গলায় শোনা যাচ্ছে মাম্মা শব্দটি।

ইনস্টা পোস্টে দিলেন বর্ষবরণের ভিডিও

অনুষ্কাকে মা ডাকতে শুরু করে দিয়েছে ভামিকা। নতুন বছরে এটাই বোধহয় অনুষ্কার সেরা উপহার। দক্ষিণ আফ্রিকায় বিরাট কোহলির সঙ্গে বর্ষবরণ করছিলেন তিনি। ক্রিকেট ম্যাচের কারণে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন বিরাট কোহলি। সেখানে নিয়ে গিয়েছেন স্ত্রী এবং কন্যাকেও। সেখানেই বর্ষবরণ করেছেন তাঁরা। ইনস্টাগ্রামে একটা ভিডিও পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। সেখানে মাম্মা ডাকতে শোনা গিয়েছে ভামিকাকে। ইনস্টা পোস্টে অনুষ্কা লিখেছেন এই মা ডাকটা সন্তানের কাছে শোনার থেকে বড় উপহার আর কিছু হতে পারে না একজন মায়ের কাছে।

কয়েকদিন আগে ভারতের টেস্ট ম্যােচর জয়ের পর একটি ভিডিও শেয়ার করেছিলেন তাঁরা। সেখানে স্টেডিয়ামে মেয়েকে নিজে হাজির ছিলেন অনুষ্কাও। স্টেডিয়াম থেকে তাঁকে হাত নাড়তে দেখা গিয়েছিল। যদিও বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা নিজেদের মেয়েকে নিয়ে একটু বেশি সচেতন। এবং মেয়ের ভিডিও খুব একটা সোশ্যাল মিিডয়ায় শেয়ার করেন না তাঁরা। গোপনীয়তা বজায় রাখতেই বেশি আগ্রহী তাঁরা। সেকারণে এখনও ভামিকার মুখ খুব একটা সোশ্যাল মিডিয়ায় দেখা যায় না। যেভাবে অন্যান্য ক্রিকেটার বা বলিউডের তারকাদের সন্তানদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়ায় তুলনামূলকভাবে সেটা অনেকটা কম শেয়ার করেন অনু্ষ্কা শর্মা। এবং পাপারাৎজিরা যে তাঁদের সন্তানের ছবি তোলার জন্য ঝাঁপিয়ে পড়েন না তার জন্য সোশ্যাল মিডিয়ায় ভারতীয় পাপারাৎজিদের ধন্যবাদ জানিয়েছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।

করোনা পরিস্থিতির মধ্যেই সন্তানের জন্ম দিয়েছিলেন অনুষ্কা শর্মা। ২০২০ সালেই মা হন তিনি। দেখতে দেখতে মেয়ের এক বছর পূর্ণ হয়ে গিয়েছে। প্রায়ই অনুষ্কাকে বিরাট কোহলির সঙ্গে ঘুরতে দেখা গিয়েছে বিভিন্ন ক্রিকেট ট্যুর্নামেন্টের জন্য। মেয়ে ভামিকাকেও তাঁরা সঙ্গে নিয়ে ঘোরেন। কিন্তু কিছুতেই মেয়ের ছবি প্রকাশ্যে আনেননা তাঁরা। বর্ষবরণের যে ভিডিও তারা শেয়ার করেছেন তাতেও ভামিকার মুখ দেখা যায়নি। ভামিকার গোপনীয়তা বজায় রাখতে সবসময় তৎপর থাকেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।

English summary
Anushka Sharma and Virat Koholi new year celebration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X