• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

৪৪ বছর পর হিন্দুস্তান রেকর্ডের সঙ্গে কাজ, মুক্তি পেল ঊষা উত্থুপের নতুন মিউজিক্যাল অ্যালবাম

Google Oneindia Bengali News

পার্ক স্ট্রীটের ট্রিনকাস রেস্তোরাঁর সঙ্গে বহু পুরনো যোগ রয়েছে জনপ্রিয় সঙ্গীত শিল্পী ঊষা উত্থুপের। কেরিয়ারের গোড়ার দিকে ঊষা উত্থুপ এই ট্রিনকাসে তাঁর পপ সঙ্গ দিয়ে মানুষের মনোরঞ্জন করতেন। সেই নস্টালজিয়াকে মাথায় রেখে দীর্ঘদিন পর ঊষাজি তাঁর ‌একক মিউজিক অ্যালবাম '‌মন মানছে না আর'‌ লঞ্চ করলেন সেই পুরনো রেস্তোরাঁতেই।

মুক্তি পেল ঊষা উত্থুপের নতুন মিউজিক্যাল অ্যালবাম

ইনরেকো ও হিন্দুস্তান রেকর্ডের পক্ষ থেকে এই মিউজিক অ্যালবাম নিয়ে আসা হয়েছে। বুধবারের মায়াবী সন্ধ্যায় এই মিউজিক অ্যালবাম লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেব। এছাড়াও ছিলেন ইনরেকো ও হিন্দুস্তান রেকর্ডের সিইও ও রিয়াদ দীপাঞ্জন সাহা। ঊষা উত্থুপের ম্যাজিকাল গলা শোনা যাবে এই অ্যালবামের মাধ্যমে। প্রসঙ্গত, ১৯৭৮ সালে হিন্দুস্তান রেকর্ডের অন্তর্গত ঊষা উত্থুপ তাঁর প্রথম বাংলা গান '‌আহা তুমি সুন্দরী কত'‌ রেকর্ড করেছিলেন। এর ঠিক ৪৪ বছর পর হিন্দুস্তান রেকর্ড ও ঊষাজি ফের একযোগে নতুন বাংলা গান নিয়ে হাজির হচ্ছেন বলে জানান দীপাঞ্জন সাহা। এই গান যে শ্রোতাদের মন জয় করবে তা নিয়ে যথেষ্ট আশাবাদী হিন্দুস্তান রেকর্ড।

এদিন অ্যালবাম লঞ্চ অনুষ্ঠানে আবেগঘন হয়ে পড়েন পপ তারকা। ঊষা উত্থুপ বলেন, '‌ইনরেকো ও হিন্দুস্তান রেকর্ডে ফিরে আসা যেন আমার কাছে ঘরে ফিরে আসার মতো। তাঁদের জন্য এই অসাধারণ গানটি গেয়ে দারুণ ভালো অনুভূতি হয়েছে। শ্রোতাদের কাছে আমি কৃতজ্ঞ যে তাঁরা আমায় এখনও এত ভালোবাসেন এবং আমাকে আবার নতুন গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন।'‌ তাঁর এই গানের অনুষ্ঠানে আসার জন্য তিনি দেবকেও ধন্যবাদ জানাতে ভোলেন না।

'‌মন মানছে না আর'‌ গানটি মূলত মিষ্টি প্রেমের গল্প শোনাবে, যেটি লিখেছেন রাজীব দত্ত ও সুর দিয়েছেন শুভজিৎ রায়। সঙ্গীত প্রেমীদের কাছে নতুন করে ঊষা উত্থুপকে পরিচয় করে দেওয়ার কোনও প্রয়োজন নেই। তিনি গত ৫০ বছর ধরে নিজের সঙ্গীতের কেরিয়ারে একাধিক গান শ্রোতাদের উপহার দিয়েছেন। বিভিন্ন ভাষায় তিনি গান করেছেন। ঊষা উত্থুপের গান আজও সমানভাবে জনপ্রিয়। সম্প্রতি তিনি দেবের ছবি '‌কাছের মানুষ'‌ সিনেমাটিতেও গান গেয়েছেন।

English summary
Popular pop star Usha Uthup's new single 'Mon Manchhe Na Aar' has been released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X